ঠাকুরগাঁওয়ে ছোট ভাইয়ের পিঠে ছুরি ঢুকিয়ে দিলো পুলিশ কনস্টেবল ভাই

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: ঠাকুরগাঁওয়ে ছোট ভাইকে ছুরিকাঘাতে জখম করার অভিযোগ উঠেছে এক পুলিশ কনস্টেবলের বিরুদ্ধে। এ ঘটনায় বালিয়াডাঙ্গীর থানায় আহত রবিউল ইসলামের মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

গতকাল শুক্রবার (২৯ নভেম্বর) বিকেলে ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ডাঙ্গাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

আহত রবিউল ইসলামের মা জানান, মুক্তিযোদ্ধা স্বামী নাজিম উদ্দিনের দ্বিতীয় স্ত্রী তিনি। মুক্তিযোদ্ধার প্রথম স্ত্রী মনোয়ারার ছেলে মামুন বাদশা (পুলিশ কনেস্টবল)।

শুক্রবার মনোয়ারা তার পুলিশ ছেলেকে সঙ্গে নিয়ে আমার ছেলে রবিউলের ওপর হামলা চালায়। এক পর্যায়ে রবিউলের পেটে ও পিঠে ছুরিকাঘাত করে।

তিনি আরও জানান, রবিউল ফোন কেনার জন্য তার বাবার কাছে ৫শ টাকা নেয়। কিছুক্ষণ পর তার সৎ ভাই মামুন বাদশা রবিউলের কাছে ওই টাকা ফেরত চায়। রবিউল বাবার টাকা ফেরত দিতে গেলে শুরু হয় মারধর।

পরবর্তীতে স্থানীয়রা এগিয়ে এসে রবিউলকে উদ্ধার করে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মামুন বাদশার মা মনোয়ারা বেগমকে আটক করে। তবে পালিয়ে যায় মামুন।

বালিয়াডাঙ্গী থানা পুলিশের উপ-পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা রাশেদুজ্জামান হেলাল বলেন, ঘটনার এজাহারভুক্ত আসামি একজনকে আটক করা হয়েছে ও অপর আসামিকে গ্রেফতার করতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *