বগুড়ায় পৃথক অভিযানে ফেন্সিডিলসহ আটক- ৪

জাতীয় লীড

বগুড়া প্রতিনিধি: বগুড়ায় পৃথক অভিযান চালিয়ে ১৭৫ বোতল ফেনসিডিল ও একটি মোটরসাইকেলসহ চার মাদকবিক্রেতাকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পুলিশ।

বুধবার (৪ ডিসেম্বর) বগুড়া ডিবি কার্যালয় থেকে পাঠানো এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৩ ডিসেম্বর) দিনগত রাতে বগুড়া জেলার শেরপুর উপজেলার তৃপ্তি খাবার হোটেলের সামনে এবং গাবতলী উপজেলার তেলকুপি হিন্দুপাড়া গ্রাম এলাকায় পৃথক মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় ১৭৫ বোতল ফেনসিডিল ও একটি টিভিএস (১৬০ সিসি) মোটরসাইকেলসহ চার মাদকবিক্রেতাকে আটক করা হয়।

আটক চারজন হলেন- সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার সারটিয়া এলাকার নওশের আলীর ছেলে আরিফুল ইসলাম ওরফে আরিফ হোসেন (২৬), কোদলাদিগর গোদাইপুর এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে শাহিন শেখ (৩০), বগুড়া গাবতলী উপজেলার তেলকুপি হিন্দুপাড়া এলাকার জহুরুল ইসলাম প্রাং (৪০) ও বগুড়া সদর উপজেলার নন্দীপাড়া এলাকার আলমগীর হোসেনের ছেলে সোহেল রানা (২৯)।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আছলাম আলী জানান, মাদকবিরোধী অভিযান চালিয়ে ফেনসিডিল ও মোটরসাইকেলসহ ওই চার মাদকবিক্রেতাকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠনো হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *