সুনামগঞ্জ অফিসার্স ক্লাবে জুয়া খেলতে গিয়ে ধরা ৩ সরকারি কর্মকর্তা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: জুয়া খেলতে গিয়ে ধরা খেয়েছেন ৩ সরকারি কর্মকর্তাসহ ৪ জন। বুধবার রাত দেড়টার দিকে সুনামগঞ্জ অফিসার্স ক্লাব থেকে তাদেরকে আটক করা হয়।

এ সময় তাদের কাছে জুয়া খেলার বিভিন্ন উপকরণ, কোমল পানীয় ক্যান, একাধিক সিগারেটের প্যাকেট, জুয়ার বোর্ডে থাকা ৪ হাজার টাকাসহ নগদ ৩০ হাজার ৭২ টাকা জব্দ করা হয়।

আটকৃতরা হলেন- শহরের নতুন পাড়ার নলিনী কান্ত পুরকায়স্থর ছেলে জগন্নাথপুর উপজেলার রাণীগঞ্জ ইউনিয়ন ভূমি সহকারি কর্মকর্তা (তহশীলদার) নিখিল চন্দ্র পুরকায়স্থ (৪৬), সদর উপজেলার পৈন্দা গ্রামের মৃত মহেন্দ্র দাসের ছেলে দলিল লেখক শ্যামল দাস (৪৮), দিরাই উপজেলার জগদল গ্রামের মৃত আবু তাহেরের ছেলে সুনামগঞ্জ বিসিকের এক্সটেনশন কর্মকর্তা আবুল কাসেম (৪৮) ও ঝলকাঠির নলছিটি উপজেলা সদরের আহমদ হোসেন তালুকদারের ছেলে এবং ব্রাম্মণবাড়িয়া টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের চিফ ইন্সট্রাক্টর নুরুল ইসলাম তালুকদার (৪৪)।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসক কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. সম্রাট হোসেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শরীফুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার এস.এম. রেজাউল করিম, জহিরুল আলম, সুনামগঞ্জ সদর মডেল থানার এস.আই মুহিত মিয়া ও সংশ্লিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মো. সম্রাট হোসেন জানান, অফিসার্স ক্লাবে জুয়া খেলার অপরাধ আসামিরা স্বীকার করে নেয়ায় জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারায় তাদেরকে এক (৩০) মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

সুনামগঞ্জ সদর মডেল থানার এসআই মুহিত মিয়া জানান, রায় প্রদানের পরপরই আসামিদের অফিসার্স ক্লাব হতে থানা হাজতে নিয়ে আসা হয়েছে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *