লালপুরে বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট করলেন আওয়ামীলীগ সভাপতি

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ মহান বিজয় দিবস উপলক্ষে সোমবার (১৬ ডিসেম্বর) লালপুর উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে মঞ্চে উপজেলা আওয়ামীলীগের সভাপতির বসার আসন না থাকায় বিজয় দিবসের অনুষ্ঠান বয়কট করেছেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা প্রশাসন শহীদ মমতাজ উদ্দিন স্টেডিয়ামে বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে যোগদানের জন্য সকালে লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু মঞ্চে উপস্থিত হন। কিন্তু মঞ্চে সভাপতির জন্য নির্ধারিত বসার আসন না থাকায় সেখানে কিছু সময় অপেক্ষা করেন। কিন্তু অপেক্ষার পরেও আয়োজক কমিটি সভাপতির জন্য বসার আসনের ব্যবস্থা না করায় অনুষ্ঠান বয়কট করে ফিরে যান তিনি।

এ ব্যাপারে উপজেলা সভাপতি আফতাব হোসেন ঝুলফু জানান, আমন্ত্রন পেয়ে উপজেলা প্রশাসন আয়োজিত মহান বিজয় দিবসের অনুষ্ঠানে গিয়েছিলাম। স্বাধীনতা, সংগ্রামের দল আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকায় প্রতিবছর এ অনুষ্ঠানে আওয়ামীলীগ সভাপতি ও সম্পাদকের জন্য আসনের ব্যবস্থা করা হয়।

এবার গিয়ে এর ব্যতয় দেখতে পেলাম, সাধারণ সম্পাদকের জন্য বসার আসন থাকলেও সভাপতির ছিলনা, এমনকি মঞ্চে উপস্থিত কেউ আসন ছেড়ে না দেয়ায় অনুষ্ঠান বয়কট করে ফিরে এসেছি। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আর দলের থানা সভাপতির আসন নাই, ভাবতেই মনে পড়ে জামায়াত-বিএনপি সরকারের সময়ের কথা।

এবিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি জানান, লালপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতির জন্য একটি বসার আসন নির্ধারিত ছিল, কিন্তু কেউ সেই আসনের লিখিত স্টিকারটি উঠিয়ে ঐ আসনে বসেছেন। অনুষ্ঠান নিয়ে ব্যস্ত থাকায় বিষয়টি তাৎক্ষনিক জানতে পারিনি।

জানতে পেরে বিষয়টি নিয়ে আওয়ামীলীগ সভাপতির সাথে কথা বলেছি। বিষয়টি দুঃখজনক, যারা স্টিকারটি উঠিয়ে এহেন অপ্রীতিকর ঘটনার অবতার করেছেন তারা কাজটি ঠিক করেননি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *