আ’লীগের ২১তম জাতীয় সম্মেলন সফল করতে রাজশাহী মহানগর আ’লীগের প্রচার মিছিল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আগামী ২০-২১ ডিসেম্বর এই সম্মেলন অনুষ্ঠিত হবে।

জাতীয় সম্মেলনকে সফল করার লক্ষে আজ বুধবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মহানগর আওয়ামী লীগের পক্ষ থেকে সাধারণ সম্পাদক মো ডাবলু সরকারের নের্তৃত্বে একটি প্রচার মিছিল বের হয়।

নেতা হয়েও কর্মীদের মাঝে স্লোগান দিচ্ছেন রাজশাহী মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

মিছিলটি নগরীর কুমারপাড়াস্থ নগর আ’লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট হয়ে মনিচত্বর প্রদক্ষিন করে পূনরায় দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

পথ সভায় বক্তব্য রাখেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এসময় উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল, অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, যুগ্ম সম্পাদক মোস্তাক হোসেন, রেজাউল ইসলাম বাবুল, যুব ও ক্রীড়া সম্পাদক মীর তৌফিক আলী ভাদু, কৃষি বিষয়ক সম্পাদক জহির উদ্দিন তেতু, উপ-দপ্তর সম্পাদক শফিকুল ইসলাম দোলন প্রমূখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য এনামুল হক কলিন্স, আব্দুস সালাম, বোয়ালিয়া (পশ্চিম) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শামসুজ্জামান রতন, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *