নাটোরে আ’লীগ নেতার হাতে অপর নেতা লাঞ্চিতের অভিযোগ

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: নাটোর সদর থানা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সম্পাদক ও স্থানীয় দৈনিক বারবেলাথর প্রকাশক ও সম্পাদক এ্যাডভোকেট আলেক শেখ দলীয় এক নেতার বিরুদ্ধে তার ওপর হামলা এবং মারপিটের অভিযোগ করেছেন।

পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাবিবুর রহমান চুন্নুর বিরুদ্ধে ওই অভিযোগ এনেছেন আলেক শেখ। বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এই অভিযোগ করেন।

নাটোর ইউনাইটেড প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে আলেক শেখ বলেন, বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে জেলা আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয়ে গিয়ে পৌর আওয়ামীলীগের সভাপতি কাছে হাবিবুর রহমান চুন্নুর কাছে দলের কেন্দ্রীয় সম্মেলনের ডেলিগেট তালিকায় তার নাম রাখা হয় নাই কেন তা জানতে চান। এসময় পৌর আওয়ামীলীগ সেক্রেটারি হাবিবুর রহমান চুন্নু তার উপর ক্ষিপ্ত হয়ে বলে তুই কে যে তোর নাম তালিকায় রাখতে হবে।

এনিয়ে বাক বিতন্ডতার এক পর্যায়ে চুন্নু তার ওপর চড়াও হয়ে উপর্যপুরী মারপিট করে আহত করে। এসময় চুন্নু তাকে হত্যার হমুকি দেয়। ঘটনার সময় উপস্থিত নেতৃবৃন্দের হস্তক্ষেপে তিনি প্রাণে রক্ষা পান বলে দাবি করেন। পরে তিনি নাটোর সদর আধুনিক হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় তিনি দলের সভানেত্রীসহ কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দের কাছে বিচার দাবী করেন। এছাড়া তিনি নিজের নিরাপত্তার দাবী জানান।

এদিকে হাবিবুর রহমান চুন্ন অভিযোগ অস্বীকার করে বলেন, বৃহস্পতিবার রাতে দলীয় কার্যালয়ে জেলা কমিটির কয়েকজন শীর্ষ সেতৃবৃন্দ সহ দলের নেতা কর্মীদের সাথে কথা বলার সময় আলেক শেখ সেখানে হাজির হন। তিনি সরাসরি ক্ষিপ্ত হয়ে আমার ওপর আক্রমনাত্মক সুরে জানতে চান কেন তার নাম ডেলিগেটর তালিকায় রাখা হয়নি। জবাব দেয়ার আগেই আলেক শেখ ওপর চড়াও হয়ে আমাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।

এসময় তিনিও নিজেকে রক্ষা করতে পাল্টা ধাক্কা দিলে আলেক শেখে কিছু একটার সাথে ধাক্কা খান। পরে আমদের দুজনার মধ্যে ধস্তাধস্তি শুরু হলে উপস্থিত নেতা কর্মীরা আমাদের দুজনকে নিবৃত করেন এবং উভয়কেই মিলিেেদন। অবশ্য আলেক শেখ চলে যাওয়ার সময় উল্টো আমাকে দেখে নেওয়ার হুমকি দিয়ে যান।

ঘটনার সময় উপস্থিত জেলা যুবলীগের সাধারন সম্পাদক রুহুল আমিন বিপ্লব বলেন,দলের নেতা কর্মীদের সাথে কথা বলার সময় হঠাৎ দুজনার মধ্যে ধস্তাধস্তি ও ধাক্কাধাক্কি করতে দেখতে পান। এসময় উপস্থিত নেতৃবৃন্দ দুথজ কেই নিবৃত করেন।

তবে কি নিয়ে তাদের মধ্যে এই বিরোধ তা জানেননা। তবে কেউ কাউকে মরধর করেনি। বিসয়টি তাৎক্ষনিকভাবে উভয়ের মধ্যেকার বিরোধ মিটিয়ে দেন নেতৃবৃন্দ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *