রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৬৪

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৬৪ জনকে আটক করা হয়েছে। গতকাল বুধবার থেকে শুরু করে বৃহস্পতিবার ভোর পর্যন্ত থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের মাদকদ্রব্যসহ আটক করে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ৯, রাজপাড়া থানা ২০ জন, চন্দ্রিমা থানা ১০ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৪ জন ও কাশিয়াডাঙ্গা থানা পুলিশ ৬ জনকে আটক করেছে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩৪ জনকে আটক করা হয়।

অভিযান চলাকালে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ মেহেদী হাসান @ সাগর (২৪) ও মোঃ সুলতানুল আরেফীন জাফর (২৯)দ্বয়কে ২ বোতল মদ সহ আটক করে, মোঃ  জাগল্লুল হুদা @ স্বপন (৩৭) ও মোঃ আবু সাজ্জাদ মাসুদ (৩৭)দ্বয়কে ২ বোতল মদ সহ আটক করে, মোঃ শহিদ (৩০) কে ৪.৬ গ্রাম হেরোইন ও ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ মোঃ মেহেদী হাসান (২৫), মোঃ ইসতিয়াক আহমেদ তূর্য (১৯) ও মোঃ মেহেদী হাসান নাঈম(১৯)দের ৩ বোতল দেশী মদ সহ আটক করে, মোঃ রাতুল (১৯), মোঃ রবিউল ইসলাম (১৯), মোঃ শাকিব (১৮) ও মোঃ জহুরুল ইসলাম (২০)দের ২ বোতল দেশী মদ সহ আটক করে, মোঃ রজব আলী (২০)কে ২ বোতল দেশী মদ সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ সজিব (২৩)কে ৪ বোতল ফেন্সিডিল সহ আটক করে।

মতিহার পুলিশ মোঃ রুবেল আলী (২০)কে ৫০ গ্রাম গাঁজা সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ রবিউল ইসলাম @ রবি(৫০)কে ৮ গ্রাম হেরোইন ও ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ রুপচাঁন (৫৭)কে ৫ গ্রাম হেরোইন সহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *