বাগাতিপাড়ায় পুলিশের অভিযানে মাদক ব্যাবসায়ীসহ আটক- ৫

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় মাদক ব্যাবসায়ীসহ কয়েকজন মাদক সেবনকারীকে আটক করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (২ জানুয়ারী ২০) মাদক বিরোধী বিশেষ অভিযান কালে এদেরকে আটক করা হয়।

এস আই রাকিবুল ইসলাম সহ কয়েকজন অফিসার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার জামনগর এলাকায় একাধিক বিশেষ অভিযান চালায়। এসময় একজন মাদক (গাঁজা) ব্যবসায়ীসহ ৩জন মাদকসেবি আটক করা হয় বলে জানিয়েছে থানা পুলিশ।

আটককৃত মাদক ব্যাবসায়ী হলো জামানগর তেলিপাড়া গ্রামের গোরাঙ্গ দাসের পুত্র গোলক দাস (৩৫) এবং ৩জন সেবনকারী জামনগর কুঠিপাড়া গ্রামের জমশেদ আলীর ছেলে আনোয়ার হোসেন (৩৫), জামানগর তেলিপাড়া গ্রামের গোরাঙ্গ দাসের ছেলে উজ্জল কুমার দাস (৩৪), তালাইমারী মোড়, জাহাজ ঘাট (বড় মসজিদ) মতিহার, রাজশাহীর বাসিন্দা আশরাফুল ইসলামের ছেলে মামুন আলী (২৮)। গ্রেফতার করা হয়।

এছাড়াও বুধবার (১ জানুয়ারী ২০) রাতে এস আই আবু সেনা জোয়াদ্দার সঙ্গীয় ফোর্সসহ এক বাগাতিপাড়া পৌর এলাকার পেড়াবারিয়া মহল্লার জনৈক মোঃ মোকছেদ আলীর বাড়ি থেকে একই মহল্লার শাহাবাজ আলীর ছেলে হেরোইন সেবনকারী রেজাউল করিম (৩৫) কে হেরোইন সেবন করা অবস্থায় আটক করেছে।

এবিষয়ে বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন জানান মাদক বিরোধী বিশেষ অভিযানে দুইদিনে পাঁচজনকে আটক করা হয়েছে। আটককৃত ৫ জনের বিরুদ্ধে মাদকের পৃথক চারটি মামলা রুজু হয়েছে। তাহাদের বৃহস্পতিবার নাটোর জেলা হাজতে প্রেরণ করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *