সোহরাওয়ার্দী উদ্যানে ‘তারুণ্যের ভাবনায় আওয়ামীলীগ’ শীর্ষক আলোচনায় অংশ নেন রাজশাহীর ছাত্রলীগ নেতা পায়েল

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: গত ২০ ডিসেম্বর সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের প্রথম দিন সকাল ১১টা থেকে ১টা পর্যন্ত তরুণদের নিয়ে আয়োজন করা হয়েছিলো সিআরআই’র অন্যতম জনপ্রিয় অনুষ্ঠান ‌’লেটস টক’।

তরুণদের নিয়ে বরাবরের মতই ভিন্ন ধারার কাজ করে আসছে বাংলাদেশ আওয়ামী লীগের গবেষণা প্রতিষ্ঠান সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই)।

আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে এবং বাংলাদেশের রাজনীতির ভবিষ্যৎ নিয়ে ওইদিন তরুণদের সঙ্গে উন্মুক্ত আলোচনা করা হয়েছিলে। সেখানে তরুণদের রাজনীতিতে অংশগ্রহণের বিষয়টি বেশ গুরুত্ব পায়।

সারা দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় থেকে ২৫০ জন শিক্ষার্থী সেই ‘লেটস টক’ অনুষ্ঠানে অংশ নেন এবং নিজেদের মতামত জানান। সেই ‘লেটস টক’ অনুষ্ঠানে রাজশাহী থেকে যোগ দেন বোয়ালিয়া থানা (পূর্ব) ছাত্রলীগের সহ-সভাপতি ও ২১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি পায়েল রেজা।

আওয়ামীলীগ সরকারের বিগত ১১ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে “লেটস টক” অনুষ্ঠানে অংশগ্রহণকারী পায়েল, রাজশাহীতে বর্তমানে হাইটেক পার্ক নিমার্ণ, রাস্তাঘাট গুলোর ব্যাপক উন্নয়ন, গ্যাস সংযোগ চালুসহ বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নমূলক দিক তুলে ধরেন।

পাশাপাশি তিনি বর্তমান সরকারের নিকট দাবি জানিয়েছেন রাজশাহী শহরে কর্মসংস্থান সৃষ্টির জন্য। সাক্ষাৎকারটি আজ বিকালে বাংলাদেশ আওয়ামী লীগের ভেরিফাইড পেজ থেকে নেয়া হয় ।

২১তম জাতীয় সম্মেলনে তরুণদের মতামত

বাংলাদেশ আওয়ামী লীগের ২১ তম জাতীয় সম্মেলনে পায়েল রেজার মতামতঃরাজশাহীতে যে উন্নয়ন হয়েছে তারা পাশাপাশি যেন বাংলাদেশ আওয়ামী লীগ সরকার রাজশাহী অঞ্চলে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দেয়। Youtube Link: https://youtu.be/tUEWEcybA8Iআপনার এলাকার তৃণমূল আওয়ামী লীগের সব ধরনের প্রোগ্রামের ছবি ক্যাপশনসহ এবং আপনার জেলার উন্নয়ন কর্মকান্ডের ছবি ও খবরের লিংক grassroot@albd.org এই ইমেইলে পাঠান।#ALBD #AwamiLeague #Council #ALBDCouncil2019

Posted by Bangladesh Awami League on Wednesday, January 1, 2020

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *