তুলে নিয়ে ঢাবি ছাত্রীকে ধর্ষণ: ঝোপের মধ্যে মিললো বই-ঘড়ি-ইনহেলার

জাতীয় লীড শিক্ষা

স্বদেশ বাণী ডেস্ক: রাজধানীর কুর্মিটোলায় রাস্তা থেকে তুলে নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীকে ধর্ষণের ঘটনার আলামত সংগ্রহ করেছে র‍্যাব ও ডিবি। সোমবার সকালে কুর্মিটোলা গলফ ক্লাবে যাওয়ার পথে একটি ঝোপের মধ্য থেকে ভিকটিমের বই-ঘড়ি-ইনহেলার উদ্ধার করা হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক র‍্যাবের এক সদস্য বলেন, ঝোপের মধ্য থেকে ইউনিভার্সিটির বই, চাবির রিং, ইনহেলার, ঘড়িসহ বেশ কিছু আলামত আমরা পেয়েছি। প্রাথমিকভাবে ধারণা করছি এটিই ঘটনাস্থল। ঊর্ধ্বতন কর্মকর্তাদের বিষয়টি জানানো হয়েছে। তারা আসলে বিস্তারিত জানানো হবে।

এদিকে, ডিবির একটি টিম ঘটনাস্থল পর্যবেক্ষণ করছেন। এ ঘটনায় একটি মামলা হয়েছে রাজধানীর ক্যান্টনমেন্ট থানায়।

প্রসঙ্গত, রোববার ক্লাস শেষে ক্যাম্পাস থেকে বান্ধবীর বাসায় যাওয়ার পথে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক ছাত্রী ধর্ষণের শিকার হন।

রোববার গভীর রাতে ওই ছাত্রীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। তিনি বর্তমানে হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।

এদিকে, ঢাবি শিক্ষার্থী ধর্ষণের ঘটনায় ব্যাপক বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা। ছাত্রলীগ, ছাত্রদল ও বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের নেতৃতাধীন ১২টি প্রগতিশীল ছাত্র সংগঠনের জোট সন্ত্রাস বিরোধী ছাত্র ঐক্য সোমবার বেলা ১১টার দিকে ক্যাম্পাসে পৃথক পৃথক বিক্ষোভ কর্মসূচি পালন করেছে। এর আগে সোমবার মধ্যরাত থেকেই ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল করেছে একাধিক ছাত্র সংগঠন। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *