বিপিএলে রাজশাহী ফাইনালে, চায়ের দাম কমালেন বাবর আলী

খেলাধুলা রাজশাহী লীড

বাগাতিপাড়া, নাটোর প্রতিনিধিঃ চট্টগ্রামকে পরাজিত করে বিপিএলের ফাইনালে রাজশাহী রয়ালস। তাই এ আনন্দে নিজ দোকানে চায়ের দাম কমিয়েছেন নাটোরের বাগিতাপাড়া উপজেলার বিহারকোল বাজারের চা বিক্রেতা বাবর আলী। বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বৃহষ্পতিবার(১৬ই জানুয়ারী) রাতে দৈনিক আমার সংবাদ ও বিডিনিউজ ডট গ্লোবাল এবং স্বদেশ বাণী ডট কমকে এ তথ্য নিশ্চিত করেছেন বাবর আলী।

জানা যায়, অন্য দিনগুলোতে প্রতিকাপ রং চা ৫ টাকা ও দুধ চা ৮ টাকা কাপ বিক্রি করেন বাবর আলী। সম্প্রতি, বিপিএলের ফাইনালে রাজশাহী রয়ালস ওঠায় বৃহষ্পতিবার সকাল থেকে বেলা ১২টা পর্যন্ত তিনি প্রতি কাপ রং চা ৩ টাকা কমিয়ে ২ টাকায় এবং দুধ চা ৫ টাকায় বিক্রি করেছেন। এতে তার চা বিক্রি বেড়ে যায় কয়েক গুণ।

চা বিক্রেতা বাবর আলী বলেন, খেলাকে কেন্দ্র করে সব বয়সী মানুষের যে আমেজ ও উত্তেজনা তৈরী হয়, তা ভালো লাগে। আমরা রাজশাহী বিভাগের মানুষ। রাজশাহীর ক্রিকেট টিম বিপিএল ফাইনালে ওঠায় খুশি হয়েছি। এই খুশিতে কয়েক ঘন্টা দাম কমিয়ে চা বিক্রি করেছি।

বাগাতিপাড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, কনজুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) বাগাতিপাড়া শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক আমার সংবাদ পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ বাণী ডট কম এর বাগাতিপাড়া প্রতিনিধি আল-আফতাব খান সুইট বলেন, চা বিক্রেতা বাবর আলী একজন ক্রীড়ামোদী মানুষ।

গরীব হলেও চায়ের দাম কমিয়ে তিনি খেলার আনন্দে অংশ নেন। গত বিশ্বকাপ ফুটবলেও কোন এক ম্যাচে আর্জেন্টিনা জয়লাভ করায় তিনি দাম কমিয়ে চা বিক্রি করে সবার নজরে এসেছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *