রাজশাহীতে মুজিব বর্ষের শুভেচ্ছা ও আনন্দ মিছিল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে মুজিব বর্ষের শুভেচ্ছা ও আনন্দ মিছিল এবং জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ” মুজিব বর্ষ “উপলক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সফল সহ-সভাপতি ডা. আনিকা ফারিহা জামান অর্ণা আপুর পক্ষ থেকে, বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগরের উদ্যেগে আনন্দ মিছিল করা হয়েছে।

উক্ত মিছিল টি আজ মঙ্গলবার সকাল ১১ টায় মনিচত্বর কার্যালয়ের সামনে থেকে বরেন্দ্র কলেজ পার হয়ে মহানগর আওয়ামী লীগের অফিস পর্যন্ত যায়।

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন রাজশাহী মহানগরের সভাপতি রাউফ আল রশিদ শাওন এবং সাধারণ সম্পাদক মোঃ তাসনীম জামান,সহ-সভাপতি তৌসিফ খান (পিয়াল) সহ অন্যান্য নেতৃবৃন্দরা।

মিছিল শেষে সভাপতি এবং সাধারণ সম্পাদক নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তিনি বাংলাদেশকে স্বাধীন করার জন্য তার পুরোটা জীবন সংগ্রামের মধ্য দিয়ে কাটিয়েছেন।

বারবার কারাবরণ করেছেন। এটি থেকে আমাদেরকে আদর্শ নিতে হবে ত্যাগের।এটাই আমাদের হতে হবে শিক্ষা। এবং মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরেন।

এছাড়াও আমাদের আধুনিক রাজশাহী রূপকার রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন চাচার অবদানের কথা বলেন এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সফল সহ- সভাপতি যে তারুণ্যের প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের চেতনা, আওয়ামী লীগের চেতনা, বঙ্গবন্ধুর আদর্শের কথা পৌঁছে দিচ্ছেন তা অতুলনীয়।

আমাদের আগামী এবং এই প্রজন্ম সঠিক ইতিহাস জানছে এটি বড় পাওয়া এবং উত্তরবঙ্গের ছাত্র সমাজের কাছে পৌঁছে দিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছেন অর্ণা জামান।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *