রাজশাহীর বাগমারাতে ভাতিজিকে ধর্ষণ চেষ্টার অভিযোগ চাচার বিরুদ্ধে

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় চাচার বিরুদ্ধে ভাতিজিকে (১২) ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। নিজের কু বাসনা চরিতার্থ করতে নিজের পান বরজে ধর্ষণের চেষ্টা চালায়।

ঘটনাটি ঘটেছে উপজেলার আউচপাড়া ইউনিয়নের মুগাইপাড়া গ্রামে। জানা গেছে, পান বরজ থেকে ঝরে পড়া পান কুড়িয়ে বিক্রয় করার কথা বলে মঙ্গলবার বিকেল ৫ টার দিকে নিজ পান বরজে ডাকেন মুগাইপাড়া গ্রামের মৃত মঙ্গল সরদারের বখাটে ছেলে নজরুল ইসলাম।

সাংসারিক অবস্থা তেমন ভালো না ওই শিশুর। ভালো-খারাপ কোন কিছুর চিন্তা না করেই চাচার কথায় পান বরজে যান পান কুড়াতে। চাচার কথায় পান কুড়াতে বরজে গেলে কুবাসনা পূর্ণ করার লক্ষ্যে পান বরজে তাকে বিবস্ত্র করে নজরুল ইসলাম। এক পর্যায়ে নজরুল ধর্ষণের চেষ্টা করলে চিৎকার দেয় শিশুটি।

শিশুটির আত্মচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। পরে লোকজন তাকে সেখান থেকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। ঘটনাটি তৎক্ষনাত এলাকায় ছড়িয়ে পড়লে লোকজনের মধ্যে উত্তেজনা বিরাজ করে। অসহায় ভাতিজিকে ডেকে তাকে কেন শারীরিক ভাবে লাঞ্ছিত করা হলো লোকমুখে উঠেছে এমন প্রশ্ন।

ঘটনাকে ধামাচাপা দিতে ব্যস্ত হয়ে পড়েছে একটি পক্ষ। অপরদিকে শিশুটি যেন মুখ না খুলে সে জন্য ভয়ভীতি প্রদর্শন করে বখাটে নজরুল ইসলাম। বিষয়টি নিয়ে একটি বৈঠক হলেও সেই বৈঠকে কোন কাজ দেইনি। অবশেষে বুধবার স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য সিরাজ উদ্দীন কবিরাজের নিকট একটি লিখিত অভিযোগ দাখিল করে ধর্ষণ চেষ্টার শিকার ওই শিশু।

এ ব্যাপারে ইউপি সদস্য সিরাজ উদ্দীন কবিরাজ বলেন, শিশুটি নিজেই বাদী হয়ে চাচার বিরুদ্ধে একটি অভিযোগ দাখিল করেছে। শিশুটি যেহেতু এখনও প্রাপ্ত বষয়স্ক হয়নি। তাই তার ভবিষ্যতের কথা ভেবে একটা মোটা অংকের অর্থ শিশুটিকে নিয়ে দেয়ার ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি নিয়ে এখনও কোন থানা পুলিশকে জানানো হয়নি বলেও জানান তিনি।

এ ঘটনায় এখন পর্যন্ত বাগমারা থানায় কোন অভিযোগ করা হয়নি বলে জানান থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান। অভিযোগ হলো তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *