বাগাতিপাড়ায় পুকুর থেকে ৩ মাস বয়সী শিশুর লাশ উদ্ধার : মৃত্যু নিয়ে রহস্য

রাজশাহী লীড

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় পুকুরের পানি থেকে তিন মাস বয়সী এক শিশুর লাশ উদ্ধার করা হয়েছে। অবুঝ ওই শিশুর মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। শনিবার বিকালে উপজেলার জামনগর ইউনিয়নের বজরাপুর উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শিশুর নাম তানজিলা খাতুন টিয়া পাখি। তার বয়স প্রায় তিন মাস বলে জানা গেছে। তানজিলা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত কন্যা তারিন বেগম সিজারের মাধ্যমে শিশুটির জন্ম দেন। ওই শিশুর জন্মের পর থেকে তারিন বেগম পালিত বাবার বাড়ি বাগাতিপাড়া উপজেলার বজরাপুর গ্রামেই থাকেন।

শনিবার বিকালে শিশু তানজিলার নিখোঁজ হওয়ার খবর জানতে পারেন প্রতিবেশী ও পরিবারের লোকজন। এক পর্যায়ে তাজুল ইসলামের বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটির লাশ দেখতে পান। পরে সেখান থেকে লাশ উদ্ধার করা হয়।

জানতে পেরে বাগাতিপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছেন। রিপোর্ট লেখা (সন্ধ্যা সোয়া ৮ টা) পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে ছিলেন এবং পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছিলেন। তবে কিভাবে তিন মাসের শিশু পুকুরের পানিতে পৌঁছলো তা নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

ঘটনাস্থল প্রাথমিকভাবে তদন্তকারী বাগাতিপাড়া মডেল থানার এস আই তারেকুল ইসলাম জানান, পুকুরের পানি থেকে তিন মাস বয়সের শিশুটির লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থল থেকে লাশ নিয়ে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক হাসপাতালে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তবে এতো ছোট শিশু কিভাবে পুকুরের পানিতে গেল তা নিয়ে সন্দেহ রয়েছে। এবিষয়ে তিনি আরও বলেন শিশুটির মা-বাবাসহ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এ বিষয়ে ওসি আব্দুল মতিন দৈনিক আমার সংবাদকে বলেন শিশুটির মৃত্যু নিয়ে রহস্য জড়িয়ে আছে। আমার এর সঠিক ঘটনার উদঘাটনে কাজ করছি। সঠিক তথ্য পেলে পরবর্তীতে আপনাদেরকে জানানো হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *