বাগাতিপাড়ায় আড়াই মাসের শিশু “টিয়া” হত্যার দায়ে মা গ্রেফতার

রাজশাহী লীড

বাগাতিপাড়া নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় নিজের শিশুকে হত্যার দায়ে মাকে গ্রেফতার করেছে মডেল থানা পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ২৭ জানুয়ারী রাতে তানজিমা আক্তার টিয়াকে (২ মাস ১৭দিন) হত্যার দায়ে তার মা তরাবী ইয়াসমিন তারিন (২০)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতার প্রসঙ্গে মডেল থানার এস আই তারেকুল ইসলাম বলেন, গতকাল সোমবার (২৭ জানুয়ারী) শিশুটির বাবা আব্দুর রহমান তুষার বাগাতিপাড়া মডেল থানায় উপস্থিত হয়ে তার স্ত্রী (মৃত টিয়ার মা) তরাবী ইয়াসমিন তারিন (২০)কে একমাত্র আসামি করে নিজের মেয়ে হত্যার অভিযোগ করেন।

অভিযোগের প্রেক্ষিতে ৩০২ ধারায় একটি হত্যা মামলা রুজু করা হয়েছে। মামলা নং- ৩০। এবং সেই রাতেই উপজেলার জামনগর ইউনিয়নের বজ্রাপুড় উত্তরপাড়া গ্রামে তার বাবার বাড়ি থেকে গ্রেফতার করা হয়।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন, নিজের শিশু মেয়েকে হত্যার দায়ে থানায় একটি নিয়মিত হত্যা মামলা হয়েছে। মামলার প্রেক্ষিতে শিশুটির মাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পড়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে আজকে মঙ্গলবার (২৮ জানুয়ারী) বিকেলে বিজ্ঞ আদালতে সোপর্দ্দ করা হয়েছে। এবং কি কারণে শিশু টিয়াকে হত্যা করা হয়েছে সেই বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে।

উল্লেখ, গত (২৫ জানুয়ারী) বাগাতিপাড়া থানাধীন বজ্রাপুর উত্তরপাড়া গ্রামের জনৈক সুরুজ আলীর (৫০) বাড়ীর পেছনে পুকুরের পানিতে শিশু বাচ্চা তানজিমা আক্তার টিয়ার (২ মাস ১৭ দিন) লাশ পাওয়া যায়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *