রাকাবের নব নিয়োগপ্রাপ্তদের প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ

কৃষি রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এ নব নিয়োগপ্রাপ্ত ঊর্ধ্বতন কর্মকর্তাগণের বুনিয়াদি প্রশিক্ষণ কোর্র্সের সমাপনী ও সনদ বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার রাকাবের প্রধান কার্যালয় ভবনের প্রশিক্ষণ ইনস্টিটিউটে সনদ বিতরণী অনুষ্ঠিত হয়।

রাকাব, প্রশিক্ষণ ইনস্টিটিউট, রাজশাহী কর্তৃক আয়োজিত ৩০ দিনব্যাপী উক্ত প্রশিক্ষণ কোর্সে মোট ৪০জন প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করেন।

প্রশিক্ষণ ইনস্টিটিউটের অধ্যক্ষ সুব্রত কুমার সরকার এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ।

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রধান কার্যালয়ের মহাব্যবস্থাপক (প্রশাসন) তৌহিদা খাতুন এবং প্রশিক্ষণ ইনস্টিটিউটের ঊর্ধ্বতন অনুষদ সদস্যসহ অন্যান্য অনুষদ সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের প্রধান অতিথি এ,কে,এম সাজেদুর রহমান খান প্রশিক্ষণার্থীদেরকে প্রশিক্ষণলব্ধ জ্ঞান বাস্তবক্ষেত্রে কাজে লাগিয়ে নিজেদেরকে একজন সৎ, দক্ষ ও যোগ্য ব্যাংকার হিসেবে গড়ে তোলার আহবান জানান।

তিনি গ্রাহকদেরকে দ্রুততম সময়ের মধ্যে সর্বোত্তম সেবা প্রদান নিশ্চিত করার পাশাপাশি ব্যাংকের ভাবমূর্তি উন্নয়নের লক্ষ্যে নিষ্ঠা ও একাগ্রতার সাথে কাজ করার জন্য পরামর্শ দেন এবং ব্যাংকের প্রচলিত বিধি বিধান যথাযথভাবে পরিপালন পূর্বক সঠিকভাবে দায়িত্ব পালনের জন্য প্রশিক্ষণ গ্রহণকারী কর্মকর্তাদের আহ্বান জানান।

অনুষ্ঠান শেষে ১ম, ২য় ও ৩য় স্থান অধিকারী প্রশিক্ষণার্থীদেরকে পুরস্কার প্রদান এবং কোর্সে অংশগ্রহণকারী সকলকে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *