বাঘার ৪ মাদকসেবি বাগাতিপাড়ায় আটক

রাজশাহী লীড

বাগাতিপাড়া নাটোর প্রতিনিধিঃ রাজশাহী জেলার বাঘা উপজেলার বাসিন্দা ৪(চার) মাদকসেবিকে আটক করেছে নাটোরের বাগাতিপাড়া থানা পুলিশ।

বুধবার ২৯ জানুয়ারী রাতে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়েছে বলে জানা যায়।

বাগাতিপাড়া মডেল থানার এস আই তারেকুল ইসলাম এবং এস আই প্রশান্ত কুমার আটক প্রসঙ্গে বলেন, অফিসার ইনচার্জ এর নিদের্শে আমরা সঙ্গীয় ফোর্সসহ উপজেলার বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করি।

অভিযান প্ররিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ১নং পাঁকা ইউনিয়নের ভিন্ন ভিন্ন স্থান থেকে মাদক সেবনরত অবস্থায় হাতেনাতে ৪(চার) মাদকসেবিকে আটক করা হয়। তারা আরও জানান, মাদকসেবিরা সবাই রাজশাহী জেলার বাঘা উপজেলার বাসিন্দা।

আটককৃত চারজন মাদক সেবনকারীরা হলেন- রাজশাহী জেলার বাঘা থানার চকরপাড়া গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), মৃত ইনছার মন্ডলের ছেলে জামরুল মন্ডল (৪০), আল আমিনের ছেলে নাঈম ইসলাম (৩০) এবং একই উপজেলার নূর নগর (ভাঙ্গা সাঁকো) গ্রামের মৃত মোতলেব মন্ডলের ছেলে হাবিবুর রহমান (৪৩)।

এবিষয়ে মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন আটকের ঘটনা সত্য শিকার করে বলেন, আমার থানার অফিসারদ্বয় মাদক (গাঁজা) সেবনকারী চারজনকে হাতে নাতে আটক করে থানায় নিয়ে আসেন।

আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে তাদের বিরুদ্ধে মাদক আইনে নিয়মিত পৃথক দুটি মামলা রুজু হয়। আসামীদের আজকে বৃহঃবার (৩০ জানুয়ারী) দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *