বাঘায় পাতা কাটাকে কেন্দ্র করে অন্তঃস্বত্তা গৃহবধু ও তার মাকে মারধর

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে উপজেলার পলাশিফতেপুর গ্রামের আবু সালাম খান ও বাবুল খান এবং হাজেরা বেগমের বিরুদ্ধে অন্তঃসত্তা গৃহবধু ও তার মাকে মারধরের অভিযোগ পাওয়া গেছে।

একই গ্রামের মৃত কামরুল ইসলামের স্ত্রী রোকেয়া বেওয়া বাদি হয়ে ওই ৩জনের বিরুদ্ধে বাঘা থানায় লিখিত অভিযোগ করেছেন ।

অভিযোগ সুত্রে জানা যায়,গত সোমবার (২৭ জানুয়ারি) বিবাদিদের কলাগাছের পাতা কাটাকে কেন্দ্র করে অভিযোগকারি (বাদি) নিলুফার বাড়ির আঙ্গিনায় গিয়ে অশ্লিল ভাষায় গালিগালাজ করেন, আবু সালাম খান,বাবুল খান।

তাদের গালিগালাজ করতে নিষেধ করে নিলুফা বেওয়ার অন্তঃসত্তা মেয়ে নিলুফা। এসময় আবু সালাম খান ও বাবুল খান একযোগে লাঠিদ্বারা মারধর করে অন্তঃসত্তা নিলুফার ঘাড়ে.পিঠে ও শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম করে। তাদের হাত থেকে মেয়েকে উদ্ধার করতে যায় তার মা রোকেয়া বেওয়া। এসময় আবু সালামের স্ত্রী হাজেরা বেগম লাঠি দ্বারা মারধর করে জখম করে রোকেয়া বেওয়াকেও।

ঘটনারদিনই অন্তঃস্বত্তা নিলুফাকে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে পরের দিন মঙ্গলবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। যোগাযোগ করে বিবাদীদের না পেয়ে কথা বলা সম্বব হয়নি।

তবে চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, অভিযোগের প্রেক্ষিতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *