বাগমারার হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজ অধ্যাপকের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রাজশাহী লীড শিক্ষা

বাগমারা প্রতিনিধি: হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক আব্দুস সামাদ স্যারের বিদায় সংবর্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবাবর সকালে হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজ প্রাঙ্গনে এ বিদায় সংবর্ধন অনুষ্ঠিত হয়।

হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজ অধ্যক্ষ এসএম মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও আউচপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রভাষক মসলেম আলীর সঞ্চালনায়

প্রধান অতিথি ছিলেন রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ এসএম মাহবুবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক ও রাজশাহী জজ কোর্টের পিপি অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন,বাগমারা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মাষ্টার মোঃ আহসান হাবিব।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,অত্র কলেজের সহকারি আধ্যাপক মতিউর রহমান,সাইফুল ইসলাম খান,শেখ শরিফুল ইসল,শরিফুল ইসল,সামসুজ্জোহা, ইউনুচ আলী,প্রভাষক জাহাঙ্গীর আলম, আশরাফল ইসলাম,আয়ুব আলী,সহ হাটগাঙ্গোপাড়া ডিগ্রি কলেজের সকল শিক্ষক-শিক্ষার্থী, ম্যানেজিং কমিটির সাবেক ও বর্তমান সদস্য এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *