বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

রাজশাহী লীড শিক্ষা

স্টাফ রিপোর্টার: বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০২০ এর নবাগত ছাত্র-ছাত্রীদের নিয়ে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দিনব্যাপী রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম অডিটোরিয়ামে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য প্রদান করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা প্রফেসর ড. এম. সাইদুর রহমান খান।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এম. ওসমান গনি তালুকদারের সভাপতিত্বে নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টের চেয়ারম্যান হাফিজুর রহমান খান।

অনুষ্ঠানে সম্মানীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় ট্রাস্টের মহাসচিব একেএম কামরুজ্জামান খান, সদস্য কামরুন রহমান খান ও মোহাম্মদ আলী দ্বীন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর প্রফেসর আনন্দ কুমার সাহা ও প্রফেসর চৌধুরী মোঃ জাকারিয়া।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. তারিক সাইফুল ইসলাম, রেজিষ্ট্রার ড. মোঃ মহিউদ্দীনসহ বিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

নবীনবরণ অনুষ্ঠান শেষে গুণী শিল্পীদের অংশ গ্রহণে একটি মনোজ্ঞ ও চিত্তগ্রাহী সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন দেশের খ্যাতনামা সংগীত শিল্পী কণা।

এছাড়া রাজশাহীর সংগীত শিল্পী শাকিল গান পরিবেশন করেন। এসময় একক ও দলীয় সংগীত এবং নৃত্য পরিবেশন করেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *