শুধুমাত্র জয়বাংলা শ্লোগানে ভোটে জয় লাভ করা যাবেনা: মোহাম্মদ নাসিম

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক:

পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের আব্দুস সাত্তার অডিটোরিয়ামে আজ সকালে পাবনা জেলা আওয়ামীলীগের বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম প্রধান অতিথি এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন।

প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আলোকিত বাংলাদেশ গড়ে উঠেছে। জঙ্গি দমন হয়েছে, রাস্তা পাকাকরণ করা হয়েছে । শহর ও গ্রামগঞ্জের এমন কোন জায়গা নাই যেখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি। এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তিনি বলেন, তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগের কর্মী হিসেবে ভোটারদের খোঁজ খবর নিতে হবে। শুধুমাত্র জয়বাংলা শ্লোগানে ভোটে জয় লাভ করা যাবেনা।

প্রধান বক্তা তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, মানুষ ঔদ্ধত্যপূর্ণ আচরণ পছন্দ করে না। তাই দলীয় নেতৃবৃন্দকে আরও সুশৃঙ্খল ও সুসংগঠিত হতে হবে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার পর পর তিনবার রাষ্ট্র ক্ষমতায় থাকার কৃতিত্ব অর্জন করেছে। এর ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তিনি বলেন, অনেক সময় বড় বড় নেতারা দলের সাথে বেইমানী করেছে, কিন্তু তৃণমূল নেতারা কখনও দলের সাথে বিশ^াস ঘাতকতা করে নাই। আওয়ামী লীগ সরকার তিনবার ক্ষমতায় আসার কারণে অনেক নেতার মধ্যে অলসতা এসেছে, একে পরিহার করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার প্রত্যয়ে একযোগে কাজ করতে হবে। তথ্যমন্ত্রী বলেন, আওয়ামীলীগে অনুপ্রবেশকারী দুর্নীতিবাজ কর্মীর দলে কোন জায়গা হবে না এবং তাদেরকে চিহ্নিত করে দল থেকে সরিয়ে দেয়া হবে। দলীয় আদর্শ বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রতি নিষ্ঠাবান হতে হবে।

পাবনা জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউর রহমান লাল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নূরুল ইসলাম ঠান্ডু, বেগম আখতার জাহান, প্রফেসর মেরিনা জাহান ও বাংলাদেশ আওয়ামী লীগের পাবনা জেলা শাখার বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *