রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক- ৫৪

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৫৪ জনকে আটক করা হয়েছে। গতকাল সোমবার থেকে আজ মঙ্গলবার ভোর পর্যন্ত থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে মাদকদ্রব্যসহ তাদের আটক করে।

এর মধ্যে, বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ১২ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করে।

যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

অভিযান চলাকালে, বোয়ালিয়া থানা পুলিশ মোঃ আঃ রাজ্জাক (৪২)কে ৬ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ নাইম (১৯)কে ৪.৫ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ ফাইম @ ফাহিম @ নাইজার @ লাইজার (২৪)কে ১৭ গ্রাম হেরোইন ও ৩২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ সনজিত ভোমালী (২৮)কে ২১ গ্রাম হেরোইন ও ৬ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ কাউসার(৪০)কে ৪ গ্রাম হেরোইন সহ আটক করে।

কাটাখালী থানা পুলিশ মোঃ মাহবুর রহমান(৩১) ও মোঃ নজরুল ইসলাম(৩৪)দ্বয়কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ ফিরোজ কবির (৩০)কে ২ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ নাজমুল ইসলাম (৩০), মোঃ মুক্তার হোসেন শুভ (২৭)দ্বয়কে ৯ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

দামকুড়া থানা পুলিশ মোঃ ফজল রহমান (১৯)কে ৯৬ বোতল ফেন্সিডিল সহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ টিটু(২৫)কে ১০ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ বাবু (২৫)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ জামাল উদ্দিন (৬০)কে ৫ গ্রাম হেরোইন সহ আটক করে, মোঃ কালু(৩৫)কে ২২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, মোঃ মোজাদ আলী @ মুজাহিদ(৩৭)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *