বাগাতিপাড়ার ব্যাডমিন্টন টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

খেলাধুলা রাজশাহী লীড

বাগাতিপাড়া নাটোর প্রতিনিধিঃ নাটোরের বাগাতিপাড়ায় “নওশেরা যুব কল্যাণ সংঘ” আয়োজিত এলাকার যুবকদের অংশ গ্রহনে “সৃজন ফ্যাশন’র” সৌজন্যে ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২০ ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) রাতে নওশেরা মসজিদ মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, জেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক বীর মুক্তিযোদ্ধা আশরাফুল আলম খান ডাবলু।

নওশেরা যুব কল্যাণ সংঘের আহবায়ক ক্রীড়াবিদ মুখলেছুর রহমান খান জামালের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া সরকারি ডিগ্রী কলেজের প্রভাষক (অবঃ) ক্রীড়াবিদ কামরুল হক খান কানু, নিলুফার ইয়াসমিন মহিলা কাউন্সিলর সংরক্ষিত মহিলা আসন (৭,৮,৯), বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন এর পক্ষে থানার এস আই সাইফুল ইসলাম, বিশিষ্ট ক্রীড়াবিদ জাহাঙ্গির আলম খান তারা, ক্রীড়াবিদ আলাউল আলম খান লাবু, মিজানুর রহমান খান মিন্টু।

“নওশেরা যুব কল্যাণ সংঘ’র” অন্যতম সদস্য, “সৃজন ফ্যাশন” এর পরিচালক বাগাতিপাড়া প্রেস ক্লাব সেক্রেটারী, স্থানীয় সাংবাদিক, আল-আফতাব খান সুইট এর সঞ্চালনায় আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন

বিশিষ্ট ক্রীড়াবিদ আল-মামুন সরকার নির্বাহী সদস্য জেলা ক্রীড়া সংস্থা ও উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক, উপজেলা ক্রীড়া পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক বিশিষ্ট ক্রীড়াবিদ মুখলেছুর রহমান মুক্তা, মহল্লা প্রধান মতিউর রহমান খান লালা, আব্দুস সাত্তার খান এবং মাহাতাব আলী শেখ

খেলোয়াড়দের জার্সি দিয়ে উৎসাহিত করেন “সৃজন ফ্যাশন”এর পরিচালক এ,এস,এম,আল-আফতাব খান সুইট।

এসময় উপস্থিত অতিথিবৃন্দরা বলেন, খেলা-ধুলা করলে শরীর ও মন দুটোই ভালো থাকে। যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে হলে এবং সমাজ ও দেশকে সুস্থ রাখতে হলে পড়াশোনার পাশাপাশি খেলায় মনোনিবেশ করতে হবে।

খেলায় চ্যাম্পিয়নদের উপহার দিয়ে সহযোগিতা করেন, এস এস এগ্রো ট্রেড লিঃ ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব কামাল উদ্দিন। ট্রফি দিয়ে সহযোগিতা করেন মহল্লার বাসিন্দা জনৈক আইয়ুব আলী খান ও বলয় চন্দ্র মন্ডল।

সেরা খেলোয়াড়দের ট্রফি দেন “নিউ চায়না ট্রফি হাউজ ” নাটোর। এবং সেরা খেলোয়াড়দের উপহার দিয়েছেন রকি কুন্ডু পরিচালক “কুন্ডু ভ্যারাইটিজ স্টোর” বিহারকোল বাজার, বাগাতিপাড়া।

উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারী এই টুর্নামেন্ট শুরু হয়। খেলায় ছোট-বড় দুটি ভাগে মোট ১২টি দল অংশ গ্রহন করে। ফাইনালে ছোটদের “কে আর কিংন্স” ও বড়দের “সবুজ বাংলা” বিজয়ী হয়। পরে অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *