প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কায় নিহত ৬ জন একই পরিবারের সদস্য

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীর গোদাগাড়ীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে সাতজন নিহত হয়েছেন। যাদের মধ্যে ছয়জন একই পরিবারের। এর মধ্যে চারজন স্বামী-স্ত্রী ও ছেলে মেয়ে। আর দুইজন মা-মেয়ে তাদের আত্মীয়।

এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় একজন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। তাকে আইসিইউতে রাখা হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের গোদাগাড়ীর কাদিরপুর এলাকায় এ ঘটনা ঘটে বলে পুলিশ জানায়।

নিহতরা হলেন, রাজশাহীর মুনাফের মোড় এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে আক্কাস আলী আকাশ (৪০) তার স্ত্রী হোসনে আরা (৩৫), তাদের মেয়ে মুসফিরা (৭) ও তিন মাসের ছেলে আদিব হাসান এবং আক্কাসের শালিকা গোদাগাড়ীর কেল্লাবারইপাড়ায় রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩০)।

এ ঘটনায় নিহত অপরজন হলেন, নগরের মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)।

আহতরা হলেন, নিহত আছিয়া বেগমের স্বামী রমজান আলী (৩৫) ও তাদের মেয়ে রাফিয়া (২)। আহত দুইজনের মধ্যে রমজান আলীকে আইসিইউতে রাখা হয়েছে। গোদাগাড়ী উপজেলার মহিষাল বাড়িতে শ্যালকের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন তারা।

গোদাগাড়ী মডেল থানার ওসি খাইরুল ইসলাম বলেন, রাজশাহী থেকে প্রাইভেট কারটি গোদাগাড়ীর দিকে যাচ্ছিল। ওই প্রাইভেটকারে তিন শিশুসহ আটজন যাত্রী ছিল। কাদিরপুরে কারটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে ও উল্টে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে স্থানীয় লোকজন ও দকমল কর্মীরা গিয়ে গুরুতর আহত অবস্থায় তিন শিশুসহ পাঁচজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে নেয়ার পর দুই শিশু ও এক নারীর মৃত্যু হয়।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে এসেছেন। প্রাইভেটকারের ভেতর থেকে তিনটি লাশ উদ্ধার করা হয়েছে। লাশগুলো থানায় নিয়ে যাওয়ার জন্য পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়াও পাঁচজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার আহত পাঁচজনকে হাসপাতালে পাঠানো হয়। তাদের মধ্যে দুই শিশু ও একজন নারী মারা যায়। আর দুইজনকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থাও গুরুত্বর। এদের মধ্যে একজনকে আইসিইউতে রাখা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *