দু:সময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে: রাজশাহীতে ওবায়দুল কাদের

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: সুবিধাভোগীদের আওয়ামীলীগে দরকার নাই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রবিবার দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে মহানগর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য একথা বলেন তিনি। কাদের বলেন, সুবিধাভোগীদের আওয়ামীলীগে দরকার নাই।

ত্যাগীদের নিয়ে নতুন করে ঢেলে সাজাতে হবে। দলে সাচ্চা কর্মী দরকার। পকেটের লোক দিয়ে কমিটি করলে আওয়ামী লীগ সুবিধাভোগীদের হাতে চলে যাবে।

তিনি আরো বলেন, দু:সময়ের ত্যাগী নেতাদের মূল্যায়ন করতে হবে। নিজস্ব সিন্ডিকেট করা যাবে না। ক্ষমতার দাপট দেখানো চলবে না। ত্যাগের মহিমায় ভোগের সংস্কৃতি ত্যাগ করে মুজিবসেনা হিসেবে নিজেদের গড়ে তুলতে হবে।

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সভাপতি মন্ডলীর সদস্য আব্দুর রহমান, তথ্য মন্ত্রী ড: হাসান মাহমুদ, হুইপ ও সংসদ সদস্য আবু সাইদ আল মাহমুদ স্বপন, আওয়ামীলীগের উপদেষ্টা ড. আব্দুল খালেক ও ড. সাইদুর রহমান খান, সদস্য নুরুল ইসলাম ঠান্ডু ও আখতার জাহান প্রমূখ।

 সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী, ৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, ৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিঃ এনামুল হক, ৫ আসনের সংসদ সদস্য ডা: মুনসুর রহমান, সংরক্ষিত সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, রাজশাহী জেলা আওয়ামীলীগ সভাপতি মেরাজ উদ্দিন মোল্লা ও সাধারণ সম্পাদক আব্দুল ওয়াদুদ দারা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *