নাটোরে “ডিবি পুলিশ” পরিচয়ে চাঁদাবাজি 

লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: শনিবার (৪ এপ্রিল) সন্ধ্যায় নাটোর সদর উপজেলার ছাতনী ইউনিয়নের কেশবপুর বটতলা বাজারে ডিবি পুলিশ পরিচয়ে চাঁদাবাজির ঘটনা ঘটেছে। এ ঘটনায় স্থানীয়দের মধ্যে আতংক বিরাজ করছে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, দু’জন যুবক ১৫০ সিসি একটি বাজাজ পালসার মোটরসাইকেল নিয়ে ছাতনী ইউনিয়নের কেশবপুর বটতলা গ্রামে গিয়ে ডিবি পরিচয়ে ধমক দিয়ে মুদি দোকানসহ ফার্মেসি বন্ধ করে দেয়। ঘটনার সময় মুসা আকন্দ নামে অনলাইন পোর্টাল ‘নারদ বার্তার’ এক সংবাদকর্মী তাদের ছবি তোলায় তার হাত থেকে মোবাইল ফোন কেড়ে নেয় এবং ছবিগুলো ডিলিট করে দেয়।  সেসময় তারা অশ্লীলভাবে গালিগালাজ করে এলাকায় আতঙ্ক সৃষ্টি করে। পরে অন্য আরেকটি দোকান থেকে পণ্য সামগ্রী নিয়ে অর্থ না দিয়ে দ্রুত পালিয়ে যায়।
স্থানীয়রা জানান, তাদের গায়ে ডিবি লেখা কোনো পোশাক ছিল না। তাদের বয়স আনুমানিক একজন ৩৫ ও অপরজনের ২৫ বছর। এতে এলাকার সাধারণ মানুষ এবং ব্যবসায়ীরা আতঙ্কগ্রস্ত হয়ে পড়ে।
এ ব্যাপারে নাটোর ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়াারুল ইসলামকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, আজ বিকেলে তাদের কোন টিম নাটোর শহরের বাইরে যায়নি। আর পোশাক ছাড়া বাইরে কোন দায়িত্ব পালনের সুযোগও নেই। এই ধরনের পরিচয়ধারী কোন ব্যক্তির সন্ধান পেলে দ্রুত তাদেরকে জানানোর জন্য অনুরোধ জানান। তিনি আরও বলেন, এতে আতঙ্কিত হবার দরকার নেই এবং বিষয়টি তিনি খতিয়ে দেখবেন।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *