রাজশাহী জেলা পুলিশের কল্যাণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্সে বিশেষ কল্যাণ সভা এবং সন্ধ্যা ০৭.১৫ ঘটিকায় রাজশাহী পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের নবনিযুক্ত ডিআইজি মোঃ আব্দুল বাতেন, বিপিএম,পিপিএম। সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) টি এম মোজাহিদুল ইসলাম, বিপিএম, পিপিএম। এছাড়া রাজশাহী রেঞ্জের পুুলিশ সুপার (ডিসিপ্লিন এন্ড প্রসিকিউশন), পুলিশ সুপার (অপারেশনস এন্ড ট্রাফিক) মোহাম্মদ মনিরুল ইসলাম, ইনসার্ভিস পুলিশ ট্রেনিং সেন্টারের কমন্ড্যান্ট মোঃ তারিকুল ইসলামসহ রাজশাহী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। বিশেষ কল্যাণ সভায় উপস্থিত ফোর্সবৃন্দ নবাগত ডিআইজির নিকট স্বাস্থ্যসেবা সুবিধা বৃদ্ধিকরণ, অবকাঠামো উন্নয়ন, পুলিশের আধুনিকায়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণ ইত্যাদি বিষয়ে উপস্থাপন করেন।

কল্যাণ সভার শুরুতে করোনায় আক্রান্ত হয়ে গত ১৪-৯-২০২০ ইং তারিখ মৃত্যুবরণকারী জেলা পুলিশের ট্রাফিক কনস্টেবলের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। জেলা পুলিশের পক্ষে নবাগত ডিআইজিকে সম্মাননা স্মারক প্রদান করেন রাজশাহীর পুলিশ সুপার। আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিশেষ সভায় রাজশাহী জেলার সার্বিক আইন-শৃঙ্খলা ও অপরাধ পরিস্থিতির বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

প্রধান অতিথি মাদক-জঙ্গিবাদ-সন্ত্রাসবাদের বিরুদ্ধে কঠোর অবস্থানে থেকে জিরো টলারেন্স নীতি অনুসরণ করে বিশেষ অভিযান পরিচালনা করার জন্য জেলার ঊর্ধ্বতন কর্মকর্তাসহ থানার অফিসার ইনচার্জগণকে নির্দেশনা প্রদান করেন।

জনবান্ধব পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিত করতে থানার অফিসার ইনচার্জগণকে প্রধান অতিথি নির্দেশ প্রদান করেন। সেবা গ্রহণের ক্ষেত্রে কেউ যাতে হয়রানির শিকার না হয় সে বিষয়টির উপর বিশেষ গুরত্বারোপ করা হয়। সকলকে পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সাথে নিজ নিজ কর্তব্য পালনের মাধ্যমে সাধারণ জনগণের আস্থা অর্জনের বিষয়ে দিক নির্দেশনা প্রদান করা হয়।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *