কাজীহাটা প্রিমিয়ার লীগের উদ্বোধন করলেন মেয়র লিটন

খেলাধুলা রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: কাজীহাটা প্রিমিয়ার লীগ (কে.পি.এল)-২০২০ ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেলে কালেক্টরেট মাঠে কাজীহাটাবাসী আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বেলুন উড়িয়ে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন মেয়র।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র বলেন, খেলাধূলা পরিশুদ্ধ শারীরিক ও মানসিক বিকাশ ঘটায়। বর্তমানে খেলাধূলা থেকে ভালো অর্থও উর্পাজন করা যায়। ভালো খেলে অনেকেই প্রতিষ্ঠিত হয়েছেন।

মেয়র আরো বলেন, রাজশাহীর ক্রীড়াঙ্গনের উজ্জ্বল অতীত রয়েছে। রাজশাহী থেকে অনেক খেলোয়াড় ক্রিকেট, হকিসহ বিভিন্ন অঙ্গনে জাতীয় দলে খেলেছেন। আগামীতেও যাতে সেরকম খেলোয়াড় তৈরি হয়, সেদিকে নজর দিতে হবে। রাজশাহীতে একাধিক ক্রিকেট একাডেমি রয়েছে। কিন্তু কোন ফুটবল একাডেমি নেই। সেজন্য একটি ফুটবল একাডেমি গড়ে তুলতে চাই।

রাসিক মেয়র লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা খেলোয়াড়দের অনেক সম্মান দেন। খেলোয়াড়দের নিজ হাতে রান্না করে খাইয়েছেন। এভাবেই খেলোয়াড়দের উৎসাহ দেন প্রধানমন্ত্রী। ক্রিকেটে ভালো খেলার কারণে বহিঃবিশে^ বাংলাদেশের মর্যাদা বেড়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার মো. আবু কালাম সিদ্দিক। তিনি বলেন, খেলাধূলা মননশীলতার পাশাপাশি মানসিক বিকাশও ঘটায়। খেলাধূলা বিভিন্ন খারাপ কাজ থেকে যুবকদের বিরত রাখতে হবে। সেজন্য আমাদের সন্তানদের ক্রীড়ামুখী করতে হবে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কে.পি.এল টুর্নামেন্টের সভাপতি রইস উদ্দিন আহমেদ বাবু। সঞ্চালনা করেন কে.পি.এল টুর্নামেন্টের সাধারণ সম্পাদক মো. হাসান আলী। আরো বক্তব্য দেন আরএমপি‘র ডিসি (বোয়ালিয়া) সাজিদ হোসেন, কে.পি.এল টুর্নামেন্টের প্রতিষ্ঠাতা সাঈদ হাসান বারিক প্রমুখ।

 

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *