বিএনপির মুখে আন্দোলনের কথা শুনলে মানুষ এখন হাসে: কাদের

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক: বিএনপিকে নেতিবাচক ধারার রাজনীতি থেকে ফিরে এসে ইতিবাচক ধারার রাজনীতি করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এসময় তিনি বলেন দেশ ও জনগণের স্বার্থে রাজনৈতিক কৌশলে বিএনপির কোন ভূমিকা পরীলক্ষীত হচ্ছে না।

শনিবার (২ জানুয়ারি) সকালে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। এ মতবিনিময় সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যেমে যুক্ত হন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এ মতবিনিময় সভায় যুক্ত হয়ে তিনি বলেন, নতুন বছরে গণঅভ্যুত্থানের মাধ্যমে সরকার পরিবর্তন করার যে ঘোষণা দিয়েছে বিএনপি তার বস্তুগত দিক এখন আর দেশে খুজে পাওয়া যায় না।

ওবায়দুল কদের বিএনপির আন্দোলনের কথা উল্লেখ করে বলেন, ১২ বছর ধরে সরকার ক্ষমতায় আছে। কত বছর চলে গেল আন্দোলন হবে কোন বছর। তাদের মুখে আন্দোলনের কথা শুনলে মানুষ এখন হাসে। আন্দোলনের কথা বিএনপির মুখে এখন আর মানায় না।

তিন নিজ দলের প্রসঙ্গে বলেন, নতুন বছরে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ আরো শক্তিশালী এবং সুগঠিত হবে ও স্মার্ট দল হিসেবে আওয়ামীলীগকে প্রতিষ্ঠত করা হবে।

এ সভায় তিনি আরো যোগ করে বলেন, সড়ক-মহাসড়কে তিন চাকার মোটরযান চলাচল বন্ধ করতে হবে। পাশাপাশি এসব যান তৈরির কারখানাও বন্ধ করতে হবে।

বাসে ‘যত আসন তত যাত্রী’ প্রসঙ্গে বলেন এ বিষযটি পরিবহণ মালিক শ্রমিক উভয়ের মেনে চলতে হবে এর ব্যতিক্রম ঘটলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন ওবায়দুল কাদের।

এসময় ভিডিও কনফারেন্সের অপর প্রান্তে উপস্থিত ছিলেন সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলাম ও বিআরটিএর চেয়ারম্যানসহ অন্যান্য কর্মকর্তারা।

 

 

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *