রাজশাহীতে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে ৫ জন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে বিষাক্ত মদপানে মৃতের সংখ্যা বেড়ে পাঁচজনে দাঁড়িয়েছে। শনিবার বিকেল ও রাতে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন দুইজন মারা যান। এর আগে ভোরে হাসপাতালের ১৭ নং ওয়ার্ডে তিনজনের মৃত্যু হয়। মৃত এই পাঁচজনের মধ্যে একজন জেলা ছাত্রদলের নেতা।

মৃত চারজন হলেন- নগরের হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফয়সাল হোসেন (২৮), জেলার বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫), মহানগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫), হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬) ও নগরের কাদিরগঞ্জ এলাকার সেলিম আহমেদের ছেলে মুন আহমেদ (১৮)। এদের মধ্যে ফয়সাল জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক। তুহিন শনিবার বিকাল ৪টার দিকে এবং মুন রাত ৮টার দিকে মারা যান।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, নিহতরা সবাই শুক্রবার রাত ৮টা থেকে শনিবার সকাল ১০টার মধ্যে পেটে প্রচন্ড ব্যাথা নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। এদের মধ্যে সকাল সাড়ে ৬টার মধ্যে ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফাইসাল, সাগর ও সজল। আর শনিবার বিকেল সাড়ে চার দিকে হাসপাতালের ১৬ নম্বর ওয়ার্ডে মারা যান তুহিন এবং মুন রাত ৮টার দিকে মারা যান।

পুলিশের ভাষ্যমতে,  শুক্রবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে মহানগরীর হোসনীগঞ্জ এলাকায় তারা মদপান করেন। তাদের মধ্যে কয়েকজন অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মহানগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম গণমাধ্যকে জানান, ‘মৃতদের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। এ বিষয়ে বিস্তারিত খোঁজ নেয়ার পাশাপাশি আইনী ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।’

 

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *