গোবিন্দগঞ্জে বাসচাপায় অটোরিকশার ৬ যাত্রী নিহত

জাতীয় লীড

স্বদেশবাণী ডেস্ক : গাইবান্ধার গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত হয়েছেন। যাত্রীবাহী ব্যাটারীচালিত ইজিবাইককে চাপা দিয়েছে একটি পরিবহনের বাস। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় ৩ জনের, পরে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ৩ জনের মৃত্যু হয়।

শুক্রবার সকালে গোবিন্দগঞ্জ উপজেলার বকচর এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

গোবিন্দগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ঢাকা থেকে রংপুরগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী কোচ বিপরিত দিক থেকে আসা যাত্রীবাহী একটি ব্যাটারীচালিত ইজিবাইককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ইজিবাইকের ৩ যাত্রী নিহত এবং ৫ জন গুরুতর আহত হন।

ফায়ার সার্ভিস এবং স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে আরও ৩ জনের মৃত্যু হয়। গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ ঘাতক কোচটিকে আটক করেছে।

তবে বাসের চালক ও হেলপার পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফ বলেন, ৬টা ৫৭ মিনিটে একটি খবর আসে যে, হাইওয়ে থানার সামনে একটি দুর্ঘটনা ঘটেছে। সঙ্গে সঙ্গে জনবল নিয়ে আমরা সেখানে যাই। দেখি যে, গোবিন্দগঞ্জ থেকে ফাসিতলামুখী একটি অটো ইজিবাইকের সঙ্গে অপরদিক থেকে হানিফ পরিবহনের বাসের সংঘর্ষ দেখতে পাই। কয়েকজন রাস্তায় ছিটকে পড়ে আছে। এর মধ্যে তিনকে মৃত অবস্থায় এবং ৫ জনকে আহত অবস্থায় পাই।

তাদেরকে আমরা গোবিন্দগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই। অপরদিকে মৃতদের মরদেহ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছি। ইতিমধ্যে খবর পাই যে, স্বাস্থ্য কমপ্লেক্সে আরও ৩ দিনের মৃত্যু হয়েছে, জানান আরিফ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *