রাজশাহীতে ২০ হাজার কোটি টাকার উন্নয়ন করেছেন এমপি বাদশা

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচন হবে অংশগ্রহণমূলক এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। এ বিষয়ে সন্দেহের অবকাশ নেই। বৃহস্পতিবার দুপুরে রাজশাহী নগরীর একটি রেস্তোরাঁয় স্থানীয় গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

ফজলে হোসেন বাদশা বলেন, নির্বাচন হবে অংশগ্রহণমূলক ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। সব দলের অংশগ্রহণে একটি অবাধ ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে নির্বাচন কমিশন। আশা করছি, নির্বাচন জাতীয় ও আন্তর্জাতিকভাবে প্রশংসিত হবে।

বাদশা বলেন, ১৯৯১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর মাগুরা থেকে নির্বাচনে কারচুপির মেকানিজম শুরু হয়েছিল। আগামী সংসদ নির্বাচনে যারা লেভেল প্লেয়িং ফিল্ডের কথা বলছেন, তারা আয়নায় নিজেদের মুখ দেখেন। তারা ক্ষমতায় থাকাকালে সুষ্ঠু এবং নিরপেক্ষ নির্বাচন করতে ব্যর্থ হয়েছেন।

রাজশাহী সদর আসনের এই সংসদ সদস্য বলেন, দুই দফায় এমপি থাকাকালে তিনি রাজশাহী নগরীতে ২০ হাজার কোটি টাকার উন্নয়নমূলক কর্মকাণ্ড সম্পাদন করেছেন। বাদশা বলেন, রাজশাহীতে আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যুর জন্য আমি চেষ্টা করেছি। এজন্য পাঁচ তারকা হোটেল প্রয়োজন। রাজশাহীর ব্যবসায়ীরা এগিয়ে না আসার কারণে তা সম্ভব হয়নি। আগামীতে নির্বাচিত হলে আন্তর্জাতিক ক্রিকেট ভেন্যুসহ অসম্পন্ন কাজগুলো সম্পন্ন করা হবে।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সভাপতি লিয়াকত আলী লিকু, সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মামুন-অর-রশিদ, নির্বাহী সদস্য জাবীদ অপু, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ, সাধারণ সম্পাদক তানজিমুল হক, সাবেক সাধারণ সম্পাদক শিবলী নোমান প্রমুখ।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *