মঙ্গলবার বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের নির্বাচন

গণমাধ্যম লীড

স্বদেশ বাণী ডেস্ক: বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) ২০২০ সালের কার্যনির্বাহী কমিটির নির্বাচন মঙ্গলবার অনু্ষ্ঠিত হবে।

এদিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে চলবে ভোটগ্রহণ। নির্বাচনে মোট ভোটার ২৭০ জন। নির্বাচন পরিচালনায় প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন সিনিয়র সাংবাদিক পারভেজ খান।

নির্বাচনে সভাপতি পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করছেন আবুল খায়ের ও ইসারফ হােসেন ইসা।

এছাড়াও সহ-সভাপতি (১টি পদ) মোরছালীন বাবলা ও শাহিন আবদুল বারী, সাধারণ সম্পাদক (১টি পদ) আসাদুজ্জামান বিকু, দেব দুলাল মিত্র ও মােহাম্মদ জয়নাল আবেদীন, যুগ্ম সম্পাদক (১ টি পদ) আব্দুল লতিফ রানা ও সাখাওয়াত হােসেন কাওসার, সাংগঠনিক সম্পাদক (১টি পদ) নিয়াজ আহমেদ লাবু ও দিপন দেওয়ান, প্রচার ও প্রকাশনা সম্পাদক (১টি পদ) হরলাল রায় সাগর ও খন্দকার হানিফ রাজা, আন্তর্জাতিক সম্পাদক (১টি পদ) মো. তানভীর হাসান ও শাহীন আলম।

এছাড়াও অর্থ সম্পাদক পদে আবু হেনা রাসেল, প্রশিক্ষণ ও তথ্য প্রযুক্তি সম্পাদক জি এম তসলিম উদ্দিন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, দফতর সম্পাদক শহীদুল ইসলাম রাজী, কল্যান সম্পাদক এস. এম. ইসমাইল হুসাইন ইমু, ও কার্যনির্বাহী সদস্য (৩টি পদ) আবাদুজ্জামান শিমুল, রুদ্র মিজান, এম এ বাতেন বিপ্লব বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এর আগে সোমবার দিনব্যাপী সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়। সূত্র: জাগো নিউজ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *