সাংবাদিক সংস্থার উদ্যোগে ‘মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার’ বিতরণ

গণমাধ্যম লীড

প্রেস বিজ্ঞপ্তি : বিশ্বব্যাপি মহামারি আকারে ছড়িয়ে পড়া নভেল করোনা ভাইরাসের ছোবল থেকে রক্ষার লক্ষ্যে সচেতনা বৃদ্ধি করার ধারাবাহিকতায় ‘মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার’ বিতরণ করেছে জাতীয় সাংবাদিক সংস্থা (জেএসএস), রাজশাহী জেলা শাখা। বুধবার (২৫ মার্চ) দুপুরে (বাদ জোহর) রাজশাহী সিটি প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক সংস্থা ও সিটি প্রেসক্লাবের সদস্যসহ উপস্থিত অন্যান্য সাংবাদিক এবং জনসাধারণের মাঝে সচেতনতার এসব উপকরণ বিতরণ করা হয়।

এর আগে করোনা ভাইরাসের ছোবল থেকে সকলকে রক্ষায় সৃষ্টিকর্তা মহান আল্লাহ তায়ালার কাছে ক্ষমা প্রার্থনা করার অনুরোধ জানিয়ে সচেতনামূলক আলোচনাসভা করা হয়।

এসময় রাজশাহী সিটি প্রেসক্লাব’র সভাপতি মোহাম্মদ জুলফিকার, জাতীয় সাংবাদিক সংস্থা রাজশাহী জেলা শাখার সভাপতি রফিক আলম, সহ-সভাপতি আমীর ফয়সাল স¤্রাট, সাধারণ সম্পাদক এস.এইচ.এম তরিকুল, যুগ্ম সম্পাদক শাহরিয়ার অনতু, সাংগঠনিক সম্পাদক ইসমাইল হোসেন হুমায়ুন, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিব আহমেদ, অর্থ সম্পাদক আমিনুল ইসলাম বনি, জনকল্যাণ সম্পাদক কামরুজ্জামান বাদশা, প্রচার সম্পাদক আলী এহসান তুহিন, ক্রীড়া সম্পাদক ফরহাদ হোসেন আদনানসহ অন্যান্য নের্তৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভা শেষে মহামারি করোনার ছোবল থেকে রক্ষায় সকল সাংবাদিকদের জনসচেতনতায় কাজ করার আহবান জানানো হয়। পরে সাংবাদিক সংস্থার পক্ষে মাস্ক ও সিটি প্রেসক্লাবের পক্ষ থেকে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *