স্বদেশ বাণী ও প্রতিবাদী কণ্ঠ’র সাংবাদিক “সুইট” সড়ক দুর্ঘটনায় আহত

গণমাধ্যম
নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুরে সড়ক দুর্ঘটনায় স্বদেশ বাণী, বিডি নিউজ গ্লোবাল এর সাংবাদিক (নাটোর জেলা প্রতিনিধি) ও দৈনিক আমার সংবাদ পত্রিকার বাগাতিপাড়া উপজেলা আল-আফতাব খান সুইট আহত হয়েছেন। সেসময় তার সাথে থাকা আর এক স্থানীয় সাংবাদিক ফজলুর রহমানও আহত হয়েছেন।
রবিবার ৩০ আগস্ট রাতে স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এর জাতীয় শোক দিবস এর সংবাদ সংগ্রহ শেষে বাড়ি ফেরার পথে  উপজেলার গৌরিপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
সুইট এর সাথে থাকা প্রত্যক্ষদর্শী সাংবাদিক ফজলুর রহমান ও স্থানীয়রা জানান, এমপির প্রোগ্রাম শেষ করে গৌরীপুর হয়ে বাগাতিপাড়ার উদ্দেশ্যে রওয়ানা হলে গৌরীপুর মন্ডলপাড়া নামক স্থানে আচমকা ৩টি কুকুর এদিক সেদিক ছুটাছুটি করে তাদের মোটরসাইকেলের সামনের চাকায় বেধে গেলে মোটর সাইকেল থেকে ছিটকে পড়েন তারা। এ সময় তারা আঘাত প্রাপ্ত হন। পরে স্থানীয় কয়েকজন যুবক ঘটনা স্থল থেকে আহত সাংবাদিকদের উদ্ধার করে চিকিৎসকের শরণাপন্ন হয়। পরে সেখান থেকে মোহনা টেলিভিশনের সাংবাদিক রাশেদুল ইসলাম রাসেল ও বিটিভি ক্যামেরাম্যানের সহযোগী মোমিনের সহযোগিতায় তাদেরকে বাগাতিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বর্তমানে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তারা নিজ বাড়িতে চিকিৎসা নিচ্ছেন।
সাংবাদিক আল-আফতাব খান সুইট বলেন, আল্লাহর রহমতে বড় দুর্ঘটনার হাত থেকে প্রাণে বেঁচে গেছেন তারা। সেজন্য মহান সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া আদায় করে সুস্থতার জন্য সবার কাছে দোয়া কামনা করেন। এমপি বকুল আজ ৩১ আগস্ট সোমবার সকাল ১১টার দিয়ে ফোন করে তার শারীরিক অবস্থার খবর নেন বলে জানান আহত সাংবাদিক সুইট।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *