কেশবপুরে সাংবাদিক রাশেদের বিরুদ্ধে থানায় যুবলীগ নেতার জিডি

গণমাধ্যম জাতীয়

কেশবপুর (যশোর) প্রতিনিধি: জয়যাত্রা টিভি চ্যানেলের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর বিরুদ্ধে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু কেশবপুর থানায় সাধারণ ডায়েরী করেছেন।

কেশবপুর থানায় সাধারণ ডায়েরী সূত্রে জানাগেছে, জয়যাত্রা টিভি চ্যানেলের বিশেষ প্রতিনিধি রাশেদ আলী উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলুর মান-সম্মান ক্ষন্ন করার জন্য উদ্দেশ্যমূলক ভাবে গত ২১ সেপ্টেম্বর বিকাল ৫ টার সংবাদে তার বিরুদ্ধে সংবাদ প্রচার করে।

প্রচারিত সংবাদে কেশবপুর উপজেলার গড়ভাঙ্গা বাজারে নজরুল ইসলাম ও আমির আলীর মধ্যে জমাজমি ও দোকানপাট দখল সংক্রান্তে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলুকে সন্ত্রাসী বাহিনীর লিডার উপাধি দিয়ে মিথ্যা সংবাদ প্রচার করে। যার ফলে আবু সাঈদ লাভলুর মান সম্মান ক্ষুন্ন হয়েছে।

তাছাড়া তিনি সামাজিক ও পারিবারিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছেন। আবু সাঈদ লাভলু আশংকা করছেন যে জয়যাত্রা টিভি চ্যানেলের বিশেষ প্রতিনিধি রাশেদ আলী কর্তৃক ভবিষ্যতে তার বিরুদ্ধে বড় ধরণের ক্ষয় ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে।

যে কারণে উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু জয়যাত্রা টিভি চ্যানেলের বিশেষ প্রতিনিধি রাশেদ আলীর বিরুদ্ধে কেশবপুর থানায় একটি জিডি করেছেন। যার নং ৮৩৩, তারিখ ২২-০৯-২০২০।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *