আরটিভির সিরাজগঞ্জ প্রতিনিধি সুকান্ত সেন আর নেই

গণমাধ্যম

স্বদেশ বাণী ডেস্ক : সিরাজগঞ্জ  প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও আরটিভির সিরাজগঞ্জের স্টাফ রিপোর্টার সুকান্ত সেন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। শনিবার ভোর ৬টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেছেন।

এর আগে তিনি করোনাভাইরাসে আক্রান্ত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, একমেয়ে ও একছেলেসহ অসংখ্য শুভাংখী রেখে গেছেন।

শনিবার দুপুরে তার মরদেহ ঢাকা থেকে অ্য্যাম্বুলেন্সযোগে সিরাজগঞ্জ প্রেসক্লাবে নিয়ে আসা হলে জেলায় কর্মরত সাংবাদিকরা ফুলেল শ্রদ্ধা জানান। পরে মরদেহ ঘুড়কা মহাশ্মশানে নিয়ে যাবার পর জেলা উদযাপন কমিটির নেতৃত্ববৃন্দ ফুলেল শুভেচ্ছা শেষে মহাশশ্মানে তার অন্তেষ্টিয়া ক্রিয়া সম্পন্ন হয়। এদিকে মাত্র ৪৬ বছর বয়সী একজন মেধাবী ও কর্মঠ সাংবাদিক হারিয়ে জেলা কর্মরত সাংবাদিক রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃত্ববৃন্দ শোক প্রকাশ করেছেন।

উল্লেখ্য, জীবিতকালে সাংবাদিক সুকান্ত সেন সিরাজগঞ্জ জেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক, সিরাজগঞ্জ জেলা রেড ক্রিসেন্টের আজীবন সদস্য, সিরাজগঞ্জ জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, ডক্টরস ডায়গনষ্টিক ক্লিনিকের লিঃ’র শাখা ব্যাবস্থাপক, সিরাজগঞ্জ জেলার উদীচী শিল্প গোষ্ঠী নির্বাহী সদস্য ও  সিরাজগঞ্জ জেলার নাবিক নাট্য গোষ্ঠীর সদস্যসহ বিভিন্ন সামাজিক  ধর্মীয় সংগঠনের দায়িত্ব পালন করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *