স্বদেশ বাণী’র ৩ সেরা প্রতিবেদককে ক্রেস্ট প্রদান

গণমাধ্যম

আল-আফতাব খান সুইট: রাজশাহীর জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল “স্বদেশ বাণী.কম’র” ২০২০-২০২১ সালের সেরা তিন প্রতিবেদকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

“স্বদেশ বাণী.কম” অনলাইন নিউজ পোর্টালের ৫ম বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বৃহস্পতিবার সন্ধ্যার পরে মহানগর এলাকার পিঁপড়া আপ্যায়ন এ্যান্ড কনভেনশন সেন্টারে সেরা ৩ প্রতিবেদকদের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন উক্ত পোর্টালের সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশা সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
এবারে সেরা প্রতিবেদক ক্রাইম, সেরা প্রতিবেদক সর্বোচ্চ নিউজ দাতা এবং নিউজ সর্বোচ্চ লাইক, কমেন্ট ও শেয়ার তিন ক্যাটাগরিতে যথাক্রমে নাটোর জেলা প্রতিনিধি এ, এস, এম, আল-আফতাব খান সুইট, বাঘা উপজেলা প্রতিনিধি মোঃ হামিদ মিয়া ও মহানগর প্রতিনিধি আরিফুল ইসলাম সজীব কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশার সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী মহানগর পুলিশের বোয়ালিয়া জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদ আরিফ, রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) ইফতে খায়ের আলম।

সাংবাদিক জান্নাতুল মাওয়ার উপস্থাপনায়
অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও স্বদেশ বাণী.কম এর উপদেষ্টা আব্দুল মমিন, অন্যতম উপদেষ্ঠা ও রাসিকের ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন আনার।

টপ নিউজ২৪ ডট কম এর প্রধান সম্পাদক মুসবা আলিম তিন্নি, খবর২৪ ঘন্টা ডট কম’র চেয়ারম্যান নজরুল ইসলাম (জুলু), পিঁপড়া আপ্যায়ন এ্যান্ট কনভেনশন সেন্টারের পরিচালক আদনান, স্বদেশ বাণী.কম’র উপদেষ্ঠা সৈয়দ মন্তাজ আহম্মেদ, গুলজার হোসেন বাচ্চু, এসময় বিভিন্ন প্রত্রিকার সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে অতিথিদের অংশগ্রহনে বেলুন উড়িয়ে এবং কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। শেষে অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বাংলাদেশ বেতারের জনপ্রিয় কন্ঠ শিল্পী সাইমুম হাসান রওনক।

 

Spread the love
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *