দক্ষিণ সুনামগঞ্জে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

জাতীয়

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (সুনামগঞ্জ):কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার পাগলা বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে ছাএদল নেতা ইমরান হোসেন এর পরিচালনায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা ছাত্রদল নেতা, শহিদুল ইসলাম, খালেদ মিয়া, কামরান হোসেন, বিশ্বজিৎ দে বিরাজ, নাছির মিয়া, সাইফুল মিয়া, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ছাত্রদল নেতা, ইমদাদুল হক, নাছির হোসেন ,সুয়েব মিয়া ,আবু রায়হান, বাছির, জুবেল মিয়া ,সুমন, আল আমিন ,রাহুল, আক্তার হোসেন, শহীদ মিয়া, শাহ আলম, বুলবুল আহমদ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন,বাংলাদেশ সরকার অগণতান্ত্রিক চর্চার মাধ্যমে ক্ষমতা দখল করে রেখেছে। ক্ষমতায় ঠিকে থাকার জন্য ছাত্রলীগ নামক ক্যাডার বাহিনীকে লালন করছে। ছাত্রলীগ নামক ক্যাডারদের হাত থেকে দেশের সর্বোচ্চ মেধাবীদের বিদ্যাপীঠ বুয়েটের মত শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ও নিরাপদ নয়।

এ সরকারের অন্যায়ের প্রতিবাদ করলেই আবরারের মত লাশ হতে হয়। এসময় আবরার হত্যায় জড়িত সকল খুনীদের অবিলম্বে সর্বোচ্চ শাস্তির দাবীর পাশাপাশি বাংলাদেশের স্বার্থ ক্ষুন্ন হয় এমন সকল চুক্তি বাতিলের আহবান জানান বক্তারা।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *