১২৫০ মোবাইলসহ সিদ্ধিরগঞ্জে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্য গ্রেফতার

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিগঞ্জে র‌্যাবের অভিযানে ছিনতাইকারী চক্রের ১৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ছিনতাই করা ১২৫০টি মোবাইল সেট উদ্ধার করা হয়।

শুক্রবার র‌্যাব-১১ এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন হিরাঝিল ও বিহারী ক্যাম্প এলাকায় ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ওউ ১৪ সদস্যকে হাতে-নাতে গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার মো. আলেপ উদ্দিন (পিপিএম) যুগান্তরকে জানান, গ্রেফতারকৃত আসামিদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে- এটি একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র।

এ চক্রের সদস্যরা দীর্ঘদিন যাবৎ সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেড ও চিটাগাং রোড এবং এর আশপাশের এলাকায় কখনো গার্মেন্টস কর্মী, আবার কখনো সাধারণ যাত্রীর বেশে কৌশলে সাধারণ গার্মেন্টস কর্মী ও সাধারণ লোকজনের মানিব্যাগ, মোবাইল, নগদ টাকা ও স্বর্ণালংকার ছিনতাই করে আসছে।

গ্রেফতারকৃতরা হলো- মো.সাজ্জাদ হোসেন(২৪), মো. শাহজালাল হাওলাদার(৩২), মো. হৃদয়(২১), মো. আঃ ছাত্তার(৪৫), মো. মিলন হোসেন(৩৫), আবুল হোসেন(২৫), মো. মোস্তফা(৩১), মো. আলী অজগর(২১), মো. রমজান সরদার(৩১), মো. নাসির উদ্দিন(৪৩), মো. দেলোয়ার হোসেন(৩৫), মো. মাহিম মিয়া(২৮), মো. হায়দার আলী(৪৫) ও মো. শাহজাহান(১৮)।

এ সময় তাদের কাছ থেকে ৩৫০টি বিভিন্ন ব্যান্ডের এন্ড্রয়েড স্মার্ট ফোন ও ৯০০টি সাধারণ মোবাইল সেট এবং ছিনতাইকৃত নগদ ২২ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হচ্ছে বলেও জানান ওই র‌্যাব কর্মকর্তা। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *