বাগমারার শীর্ষ সন্ত্রাসী পলাশ গ্রেপ্তার

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: মাদারীপুর জেলার বাগমারা এলাকার শীর্ষ সন্ত্রাসী পলাশ মাতব্বরকে (৪৫) গ্রেপ্তার করেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যরা। শনিবার বেলা ১১টায় র‌্যাব-৮ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

এর আগে বৃহস্পতিবার দিনগত রাতে মাদারীপুর জেলার শিবচর থানাধীন বাগমারা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। পলাশ মাতব্বর বাগমাড়া এলাকার দাদন মাতব্বরের ছেলে।

তিনি হত্যা, গুরুতর জখম, অপহরণ ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধের অভিযোগে করা ৭টি মামলার এজাহারভুক্ত আসামি এবং চরমপন্থি দলের কালো বাহিনীর নেতা।

র‌্যাব জানায়, দীর্ঘদিন যাবত অপহরণ, খুন এবং ডাকাতি করে আসছিল পলাশ মাতব্বর। খুন করার পর তিনি ভারতে চলে যায়। সেখানে কিছুদিন অবস্থানের পর পুনরায় তার নিজু এলাকায় ফিরে খুন, ডাকাতিসহ সন্ত্রাসী কার্যক্রম শুরু করে। বিভিন্ন থানায় তার বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে।

গ্রেপ্তারের সময় ঘটনাস্থল তল্লাশি করে পলাশের হেফাজতে রাখা ১৯৭ পিস ইয়াবা, দুইটি পিস্তল, নয় রাউন্ড অ্যামোনিশন ও চারটি ধারালো ছোরা উদ্ধার করা হয়।

মাদারীপুর জেলার শিবচর থানায় ডিএডি মো. আমজাদ হোসেন বাদী হয়ে পলাশের বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করেছেন। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *