নড়াইলে পরিত্যাক্ত বাড়িতে অভিযান : গ্রেফতার-১

জাতীয়

নড়াইল জেলা প্রতিনিধি: জুয়াড়ি আটক জেলার মূলশ্রী গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় নুরু নামের এক জুয়ারিকে আটক করেছে। আটককৃতকে সকালে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালত জরিমানা করে তাকে ছেড়ে দেয়।

পুলিশ সূত্রে জানা গেছে, গভীর রাতে নড়াগাতি থানায় গোপন সূত্রে খবর আসে যে, ওই গ্রামের মিরাজ সিকদারের মাছের ঘেড়ের পরিত্যাক্ত ঘরের ভেতরে জুয়া খেলা চলছে। খবর পেয়ে থানার এএসআই জিয়াউর রহমার, সঙ্গীয় ফোর্স নিয়ে ওই রাতে মিরাজ সিকদারের ঘেড়ের পরিত্যাক্ত বাড়িতে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অনেকে পালিয়ে যেতে সক্ষম হলেও ১ জন জুয়ারিকে পুলিশ হাতেনাতে ধরে ফেলে আটক করে থানায় নিয়ে যায়।

আটককৃত নুরু সিকদার(৩৮) মূুলশ্রী গ্রামের আলম সিকদারের ছেলে ও পহরডাঙ্গা ইউপি সদস্য সাবান সিকদারের আপন ভাই। পুলিশ এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম উদ্ধার করে।

আজ সকালে আটক নুরুকে উপজেলা ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হলে আদালতের নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা নির্বাহী অফিসার নাজমুল হুদা, জুয়া আইন-১৮৬৭ তে ৬০০ টাকা জড়িমানা করে তা আদায়ের পর তাদেরকে ছেড়ে দেন কালিয়ার নড়াগাতি থানা পুলিশ দিবাগত রাতে জেলার মূুলশ্রী গ্রামে অভিযান চালিয়ে জুয়া খেলারত অবস্থায় নুরু নামের এক জুয়ারিকে আটক করে।

এছারাও নড়াইল জেলা ডিবি পুলিশের এস আই সৈায়দ জামারত আলী জানান, পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)’র জুয়ারীদের উপরে সাড়াশী অভিযান চলছে ,নড়াইল জেলার সকল জুয়া ও ক্যাসিনো নামক স্থানে আমরা নিয়মিত অভিযান চালিয়ে জুয়ারীদেরকে আটক করে।

নড়াইল সদর থানার একাধিক মাদক মামলার পলাতক সোনাতন বিশ্বাস সোনা (৩৫) পিতা মৃত ভরত বিশ্বাস ছেলে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *