নড়াইলে পুকুরে ডুবে আপন চাচাত ভাই বোনের মৃত্যু

জাতীয়

নড়াইল জেলা প্রতিনিধি: পুকুরে ডুবে আপন চাচাত ভাই বোনের মৃত্যু হয়েছে। জেলার জয়পুর ইউনিয়নের বেলটিয়া গ্রামের এই দুই শিশুর মৃত্যু হয়। তারা হলো ওই গ্রামের অহিদুর রহমানের মেয়ে তাবাসসুম (১৩) ও আব্দুল হান্নানের ছেলে রাহাত (৭)।

থানার ওসি এলাকাবাসীর বরাত দিয়ে জানান, তারা বাড়ির পাশের পুকুরে গোসল করতে যায়। তাদের বাড়ি ফিরতে দেরি হওয়ায় স্বজনরা খুঁজতে গিয়ে পুকুরপাড়ে জামাকাপড় দেখতে পায়। পরে পুকুর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। তাবাসসুমের বাবা অহিদুর রহমান বলেন, পানি থেকে ওঠানোর সময় দেখা গেছে, রাহাত তাবাসসুমের গলা জড়িয়ে ধরে রেখেছে। রাহাত সাঁতার জানত না। হয়ত সে ডুবে যাওয়ার সময় তাকে রক্ষা করতে এগিয়ে যায় তাবাসসুম। পরে দুইজনই ডুবে যায়।”এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন ওসি মোকাররম।

অপরদিকে এখন যে ভয়-ভীতি-আতঙ্কের মৃত্যু পুরীতে পরিণত হয়েছে। এই মৃত্যু পুরীর অবসান কে ঘটাবে? সৎ মা ও বাবা মিলে ৭ বছরের শিশু সন্তান রমজানকে শ্বাসরোধ করে হত্যা করেছে।

আসলেই কি পিতার কোলে শিশুদের নিরাপদ আশ্রয়, নড়াইলে রমজান নামের এক শিশু স্কুলে গেলেও ডোবায় পাওয়া গেল শিশু রমজানের মরদেহ এক শিশুর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *