টাঙ্গাইলে বেড়াতে এসে গণধর্ষণের শিকার কিশোরী

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: টাঙ্গাইলের বাসাইলে নানা বাড়িতে বেড়াতে এসে এক কিশোরীকে (১৫) পালাক্রমে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় তিন যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৫ নভেম্বর) রাতে ওই কিশোরীর দাদা বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এরপর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার পোড়াবাড়ী গ্রামের আলমগীর হোসেনের ছেলে আবুল কালাম আজাদ (২০), একই উপজেলার খারজানা এলাকার মানিক মিয়ার ছেলে আমিরুল ইসলাম (২০) ও রাজশাহী জেলার বাগমারা উপজেলার খারাগাছী এলাকার আক্তার আলীর মিলন মিয়া (২২)।

জানা গেছে, কয়েক দিন আগে পাশ্ববর্তী উপজেলা সখীপুরের চাকদহ এলাকা থেকে বাসাইল উপজেলার যৌতকী গ্রামে নানা বাড়িতে বেড়াতে আসেন ওই কিশোরী। সোমবার সকালে ওই তিন যুবক তাকে ফুসলিয়ে বাসাইল গোবিন্দ স্কুল পাড়ার একটি মেসে নিয়ে গিয়ে জোরপূর্বক পালাক্রমে গণধর্ষণ করে। পরে ওই কিশোরীকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর পুলিশ মঙ্গলবার তাকে উন্নত চিকিৎসার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম তুহিন আলী বলেন, এ ঘটনায় ওই কিশোরীর দাদা বাদি হয়ে তিনজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতার করা হয়েছে। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *