‘স্টাইল’ করে চুল কাটলেই আটক করবে পুলিশ : হুঁশিয়ারি দিলেন সুনামগঞ্জের এসপি

জাতীয়

স্বদেশ বাণী ডেস্ক: ফ্যাশন যুগে একক স্টাইলে সবাই আলাদাভাবে নিজেকে উপস্থাপন করতে চায়। নিজস্ব রুচি বা তারকাকে আইকন মেনে তার স্টাইল অনুসরণ করে। তার অন্যতম এক অংশ হচ্ছে হেয়ার স্টাইল।

এবার চুলের কাট নিয়ে কঠোর হুঁশিয়ারি দিলেন সুনামগঞ্জের পুলিশ সুপার (এসপি) মিজানুর রহমান। রোববার (১০ নভেম্বর) পুলিশ সুপার মিলনায়তনে এক মতবিনিময় সভায় তিনি এমন অকশনের কথা জানান।

এসপি জানান, চুলের কাট ‘খারাপ দেখলে’ কমবয়সী ছেলেদের আটক করবে পুলিশ। অভিভাবককে করা হবে তলব। মুচলেকা দিয়ে মিলবে মুক্তি। এছাড়া কমবয়সী ছেলে কিংবা শিক্ষার্থীদের মোটরসাইকেল চালাতে অভিভাকদের সতর্কতাও করে দিয়েছেন এসপি।

তিনি বলেন, শহরে কমবয়সী ছেলেদের মধ্যে যারা মোটরসাইকেল চালায় তাদের বেশিরভাগ ড্রাইভিং লাইসেন্স বা গাড়ির কাগজ নেই। আপনার টাকা হলো ছেলেদের মোটরসাইকেল কিনে দিবেন তা ঠিক না।

মিজানুর রহমান আরও বলেন, কমবয়সী যারা রাস্তায় মোটরসাইকেল চালাবে তাদের পরিবারকে পুলিশ তলব করবে। আমার একশন হবে জনগনের স্বার্থে। রাত ৯টার পর রাস্তায় আড্ডা দেয়া যাবে না। চায়ের স্টলে আড্ডা দেয়া যাবে না। ফার্মেসি, বিপনীবিতান, মুদি দোকান খোলা থাকবে। কোনো অবৈধ জিনিস বা অবৈধ যানবাহন না থাকলে গভীর রাতে চলাচল করতে পারবে পথচারী। কেবল সন্দেহভাজনদের চেক করা হবে।

আতঙ্কিত না হয়ে পুলিশকে সহযোগিতা করার আহ্বান জানান তিনি। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *