পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে ‌‌‘ডাকাত সর্দার’ নিহত

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: নরসিংদীর শিবপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। নিহতের নাম রাজ্জাক মিয়া (৩৯); যাকে ডাকাত সর্দার বলে দাবি করছে পুলিশ।

শুক্রবার গভীর রাতে উপজেলার তেলিয়া শ্মশান ঘাটে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

এ সময় পুলিশের তিন সদস্য আহত হয়েছে বলে জানিয়েছে বাহিনীটি। আহতরা হলেন- এসআই মনির হোসেন, কনস্টেবল মশিউর রহমান ও আনিসুর রহমান।

এছাড়া ঘটনাস্থল থেকে ১টি বন্দুক, ৫ রাউন্ড তাজা গুলি ও ৪ টি রাম দা উদ্ধার করা হয়েছে।

নিহত রাজ্জাক জেলার শিবপুর উপজেলার ধানুয়া গ্রামের মৃত রফিজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে নরসিংদী ও শিবপুরসহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি, দ্রুত বিচার আইনে ১৬টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, বৃহস্পতিবার সন্ধ্যায় ধানুয়া গ্রামের নিজ বাড়ি থেকে রাজ্জাক মিয়াকে গ্রেফতার করা হয়। পরে রাতে তাকে নিয়ে সহযোগীদের গ্রেফতার ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ।

রাজ্জাকের দেয়া তথ্যমতে তেলিয়া শালুরদিয়া শ্মশানঘাট এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় তার সহযোগীরা পুলিশের ওপর হামলা চালায়।

এক পর্যায়ে উভয়পক্ষে গুলাগুলির ঘটনা ঘটে। এতে গুলিবিদ্ধ হয়ে রাজ্জাক মারা যায়। এসময় ৩ পুলিশ সদস্য আহত হন। পরে তাদের হাসপাতালে নেয়া হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

শিবপুর থানার ওসি মোল্লা আজিজুর রহমান যুগান্তরকে বলেন, বন্দুকযুদ্ধে নিহত রাজ্জাক আন্তঃজেলা ডাকাত সর্দার। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি, দ্রুত বিচার আইনে ১৬টি মামলা রয়েছে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *