নড়াইলে পোষ্ট অফিসের টিন কেটে নগদ টাকাসহ মালামাল চুরি

জাতীয় লীড

নড়াইল জেলা প্রতিনিধি: নড়াইলে ডিজিটাল পোষ্ট অফিসের ৭টি ল্যাবটপ ২টি পিসি ১টি হার্ডডিস্কসহ নগদ ৩০ হাজার টাকা চুরি হয়েছে।

নড়াইল সদরের আওড়িয়া ইউনিয়নের ডৌয়াতলা ডিজিটাল পোষ্ট অফিসের উদ্যোক্তা রামচন্দ্রপুরের আফজাল শেখের ছেলে মোঃ ররাসেল শেখ জানান, প্রতিদিনের মত সকালে দত্তপাড়া বাসস্টান্ডের ডৌয়াতলা ডিজিটাল পোষ্ট অফিসে তালা খুলে দেখতে পাই মাথার উপরের টিন ও বেড়া কেটে ভীতরে ঢুকে আমার অফিসের  ৭টি ল্যাবটপ ২টি পিসি ১টি হার্ডডিস্কসহ নগদ ৩০ হাজার টাকা চুরি গেছে।

তাৎক্ষনাত আমার এলাকার চেয়ারম্যান মেম্বর ও গন্যমান্য ব্যক্তিদের এবং আমার পরিবারকে বিষয়টি জানাই। তাদের পরামর্শে বিষয়টি আমার উর্ধতন কর্মকর্তাকে জানিয়ে নড়াইল সদর থানায় লিখিত অভিযোগ করি।

তিনি আরো বলেন এই ডৌয়াতলা ডিজিটাল পোষ্ট অফিসের মাধ্যমে আমি এলাকার সেবা প্রদান করি এবং আমার সংসারের ভরন পোষন পরিচালনা করি। আমি উক্ত ঘটনার বিচার চাই।

এ ব্যাপারে নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইলিয়াস হোনে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি এবং এ এস আই আসলাম কে দিয়ে ঘটনার স্থান পরিদর্শন করিয়েছি। এবং আমলে নিয়ে মামলা রুজু করে এস আই রজতকে মামলার দায়িত্ব দিয়েছি। আশা করি প্রকৃত দোসিদের খুজে বের করা হবে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *