সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য বাবার অভিযোগে ঝালকাঠি ছাত্রলীগ সভাপতি আটক!

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: বাড়িতে সন্ত্রাসী কর্মকাণ্ডের জন্য বাবার অভিযোগে ঝালকাঠি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রফিকুর রহমান রাহাতকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে শহরের টিঅ্যান্ডটি সড়কের বাসা থেকে তাকে আটক করা হয়।

রাহাতের বিরুদ্ধে তার বাবা ইউপি চেয়ারম্যান আবদুস শুক্কুর মোল্লা বাসায় ভাঙচুর ও অবাধ্য আচরণের অভিযোগ করেছেন পুলিশের কাছে।

জানা গেছে, সকালে রাহাত তার বাবা মায়ের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করে। এর প্রতিবাদ করলে বাসায় ভাঙচুর চালায় সে। এছাড়াও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

এসব কারণে তার বাবা মা অতিষ্ঠ হয়ে পড়েছেন। তারা বিষয়টি পুলিশকে জানায়। পুলিশ গিয়ে বাসা থেকে রাহাতকে আটক করে। তবে এ ঘটনায় এখনো কোন মামলা দায়ের করা হয়নি।

রাহাতের বাবা আবদুস শুক্কুর মোল্লা বলেন, অনেক দিন ধরেই রাহাত আমাদের অবাধ্য হয়ে চলছে। তার আচরণ অসৌজন্যমূলক। সে বাবায় বিভিন্ন সময় ভাঙচুর চালায়। বাধ্য হয়ে বিষয়টি আমি পুলিশকে জানিয়েছি।

ঝালকাঠি থানার ওসি আবু তাহের বলেন, রাহাতের বাবা পুলিশের কাছে অভিযোগ করায় তাকে আটক করা হয়েছে। এ ব্যাপারে এখনো কোনো মামলা দায়ের হয়নি। রাহাতের বাবা লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *