মির্জাপুরে ধর্ষণ শেষে শিশুদের হাতে ১০ টাকা ধরিয়ে দিতেন ধর্ষক বুদ্দু সিয়া

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: টাঙ্গাইলের মির্জাপুরে ১১ বছর বয়সী এক স্কুলছাত্রীকে ধর্ষণের দায়ে বুদ্দু মিয়া (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) গ্রেফতার বুদু মিয়াকে আদালতে সোপর্দ করেছে মির্জাপুর থানা পুলিশ।

গ্রেফতারকৃত বৃদ্দু মিয়া কদিম ধল্যা গ্রামের মৃত মহিজ উদ্দিনের ছেলে।

বুধবার (২০ নভেম্বর) উপজেলার জামুর্কী ইউনিয়নের কদিম ধল্যা গ্রামে গ্রেফতারকৃতর চালকলে ( ধান-চাল ভাঙ্গানোর কারখানা) এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০ টার দিকে ধর্ষণের স্বীকার শিশুটি বুদ্দু মিয়ার চালকলে চাল গুড়ো করতে গেলে শিশুটিকে পাশের একটি ঘরে নিয়ে ধর্ষণ করে বুদ্দু মিয়া। শিশুটির খোঁজ নিতে চাল মিলে গেলে ধর্ষণের দৃশ্য চোঁখে পরে শিশুটির বড় ভাইয়ের। পরে তার ডাক চিৎকারে স্থানীয়দের হাতে ধরা পরে বুদ্দু মিয়া।

শিশুটি জানায়, এর আগেও অনেকবার তাকে চালকলে নিয়ে অসভ্য কাজ (ধর্ষণ) করেছে বুদ্দু মিয়া। এরপর হাতে দশ টাকা ধরিয়ে দিয়ে কাউকে বিষয়টি না বলার জন্য ভয় দেখিয়ে ছেড়ে দিতো বলে জানায় শিশুটি।

ধর্ষিত শিশুটির পরিবার খুবই দরিদ্র। সেই সুযোগে বুদ্দু মিয়া এমন জঘন্য কাজ করেছে দাবি করে বুদ্দু মিয়ার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন এলাকাবাসী।

মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) হারিছুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করেছেন গ্রেফতারকৃত বুদ্দু মিয়া। শিশুটিকে মেডিকেল পরিক্ষার জন্য নেয়া হচ্ছে বলেও জানান তিনি। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *