সাতক্ষীরায় দাহ্য পদার্থ নিক্ষেপ করে কৃষকের মুখ ঝলসে দিলো দুর্বৃত্তরা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: সাতক্ষীরার কলারোয়ায় কৃষক সুলতান দালালের (৪৮) মুখে দাহ্য পদার্থ নিক্ষেপ করে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা। আহত কৃষক সাতক্ষীরা সদর হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

শনিবার রাতে কলারোয়া উপজেলার নাছোপুর গ্রামে এ ঘটনা ঘটে। কৃষক সুলতান দালাল কলারোয়া উপজেলার নাতপুর গ্রামের শহর আলী দালালের ছেলে।

আহত সুলতান দালাল জানান, রাত ৮টার দিকে মাদ্রা বাজার থেকে তিনি বাজার করে বাড়ি ফিরছিলেন। এ সময় দুইজন লোক মোটরসাইকেল যোগে এসে তার গতিরোধ করে।

একজন তার মুখে টর্চ লাইট মেরে রাখে, অপরজন তার মুখে দাহ্য পদার্থ নিক্ষেপ করে পালিয়ে যায়। সাথে সাথে যন্ত্রনায় ছটফট করতে করতে মাটিতে লুটিয়ে পড়েন ওই কৃষক।

পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে কলারোয়া হাসপাতালে ভর্তি করে। তার অবস্থার অবনতি হলে পরে উন্নত চিকিৎসার জন্য তাকে সাতক্ষীরা সদর হাসপতালে ভর্তি করা হয়।

সাতক্ষীরা সদর হাসপাতালের ডা: মাহবুব হোসেন জানান, তার মুখমণ্ডল ও হাত পুড়ে গেছে। তার একটি চোখ নষ্ট হয়ে যেতে পারে বলে তিনি আশংকা প্রকাশ করেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনির-উল-গিয়াস জানান, আমি লোকেমুখে ঘটনাটি শুনেছি। থানায় কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে। সূত্র: বাংলাদেশ জার্নাল।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *